× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈদ শেষে রাজধানীতে ফিরছে মানুষ

নিজস্ব প্রতিবেদক

০৪ মে ২০২২, ১৪:৪৭ পিএম । আপডেটঃ ০৪ মে ২০২২, ১৪:৪৭ পিএম

সংগৃহীত ছবি

ঈদের ছুটি শেষে দেশের বিভিন্ন এলাকা থেকে রাজধানীতে ফিরছে সাধারণ মানুষ। বুধবার (৪ মে) বিকালে থেকে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল এলাকায় সরেজমিনে এসে দেখা মিললো এমন চিত্র।

অনেকেই পরিবার নিয়ে ফিরছে, আবার কেউ কেউ পরিবার রেখে চাকরির তাগিদে একাই আসতে বাধ্য হয়েছে।  তিন/চার দিনের ছুটি পেয়েও নাড়ির টানে মা-বাবার সাথে ঈদ করার জন্য বাড়িতে গিয়েছিলেন অনেকে।  আবার ঈদের পরের দিনই কর্মক্ষেত্রে ফিরতে শুরু করেছে তারা। 

বৃহস্পতিবার (৫ মে) থেকে আবার কর্মক্ষেত্রের যোগ দেবেন তারা। যাতায়াতে হাজারো ভোগান্তি হলেও পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে কর্মক্ষেত্র সুন্দরভাবে ফিরতে পেরে বেশ খুশি তারা।

নড়াইল থেকে আগত মকবুল হোসেন বলেন, আসতে তেমন কোন কষ্ট পেতে হয়নি।  গাড়ির সিট অর্ধেকের বেশি খালি নিয়ে আসছে, ফেরিতেও কমন জ্যাম পাইনি।

গ্রিনল্যান্ড পরিবহনের সুপারভাইজার মো. ইমরান হোসেন বলেন, ২৭ সিটের গাড়িতে ২২ জন যাত্রী নিয়ে খুলনা থেকে সকাল ৮টায় ছেড়ে এখন আসলাম, আজকে যাত্রী কম দেখে ৫ সিট খালি নিয়ে আসতে হয়েছে, তবে বৃহস্পতিবার সকাল থেকে ১২ তারিখ পর্যন্ত আর কোন সিট খালি নেই।  খুলনা থেকে বিক্রি হয়ে গেছে। ঈগল পরিবহনের যাত্রী মোহাম্মদ মারুফ হোসেন বলেন, আমি ফ্যামিলিসহ বাড়িতে গিয়েছিলাম। ঢাকায় বিশেষ জরুরি কাজ থাকার কারণে ঈদ করেই আজ সকালের গাড়িতে উঠতে হয়েছে।  আমাদের গাড়িতে খুলনা থেকে ১৩ জন যাত্রী ছিল।  আর মাঝেমধ্যে কিছু লোকাল যাত্রী নিয়ে আসছে, রাস্তায় যানজট হয়নি, ফেরিতেও তেমন কষ্ট পেতে হয়নি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.