× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জন্মদিনের কেক খাওয়া হলো না নুসরাতের

মতলব (চাঁদপুর) প্রতিনিধি

০৯ মে ২০২২, ১০:৩৪ এএম

সংগৃহীত ছবি

রোববার (৮ মে) মতলব উত্তর উপজেলার নন্দলালপুর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে নুসরাতের (৯) দশম জন্মদিন ছিল। জন্মদিনের কেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয় নুসরাত।

জানা যায়, রোববার নুসরাতের জন্মদিনের কেক কিনতে নুসরাতের মা ও তার ছোট বোনকে নিয়ে মতলব বাজার থেকে কেক কিনে আনেন। সিএনজি যোগে মতলব উত্তর উপজেলার নন্দলালপুর বাজারের দক্ষিণ পাশে বাড়ির সামনে নামে। সিএনজি ড্রাইভারকে ভাড়া দেওয়ার সময় নুসরাত দৌড় গিয়ে রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে চাঁদপুরগামী একটি প্রাইভেটকার এসে ধাক্কা দেয়। এতে নুসরাত গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনারগাঁও উপজেলার সাবুর এলাকার আবদুল মান্নানের ছেলে ড্রাইভার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আমার গড়ির মালিক রিয়াজ উদ্দিন রাতুল তার স্ত্রী ও সন্তানদের নিয়ে চাঁদপুর যাওয়ার সময় নন্দলালপুর এলাকায় সিএনজির পিছন থেকে হঠাৎ একটি মেয়ে দৌড় দিয়ে গাড়ির সামনে পরে। মেয়েটিকে বাচাতে গিয়ে আমি গাড়ি রাস্তা থেকে নিচে নামিয়ে দেই। আরেকটু নিচের দিকে গেলে আমি ও গাড়ির মালিকের পরিবারসহ মৃত্যু হতে পারতো। পরে খবর পেলাম দুর্ঘটনায় আহত নুসরাত ঢাকা মেডিকেল মারা গেছে।

এ বিষয়ে মতলব উত্তর থানায় অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান কামাল বলেন, দুর্ঘটনার খবর পেয়ে এসআই পলাশ বড়ুয়া ঘটনাস্থলে যায়।

নিহত নুসরাতের অভিভাবকরা স্থানীয়ভাবে মীমাংসা হওয়ায় থানায় মামলা করেনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.