× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আন্তর্জাতিক পুরস্কার পেলো বরগুনার সন্তান

বরগুনা প্রতিনিধি

২৬ মার্চ ২০২২, ০৭:৫৪ এএম । আপডেটঃ ২৬ মার্চ ২০২২, ০৭:৫৫ এএম

মাহিন মেহেরাব অনিক

আন্তর্জাতিক অঙ্গনে পুরস্কার পেয়েছেন বরগুনার কৃতি সন্তান অ্যাডভোকেট মাহিন মেহেরাব অনিক। গত ২৩ তারিখ থেকে নেপালের রাজধানী কাঠমুন্ডুতে শুরু হয়েছে গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের আন্তর্জাতিক সম্মেলন।

কাঠমুন্ডুর নেপাল টুরিজম বোর্ডে অনুষ্ঠিতব্য এই অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপালে কর্মরত বাংলাদেশের রাষ্ট্রদূত এইচ ই সালাউদ্দিন নোমান  চৌধুরী, এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেপালের ইয়ুথ মিনিস্টার, গ্লোবাল ইয়ুথ পার্লামেন্টের সম্মানিত সভাপতি দিবাকর আরিয়াল সহ বাংলাদেশ ও আন্তর্জাতিক অঙ্গনের আরও সম্মানিত ব্যক্তিবর্গ।

ওয়ার্ল্ড বুক অব রেকর্ডের সম্মানিত স্মারকসহ এটি অ্যাডভোকেট  মাহিন মেহেরাব অনিকের তৃতীয় আন্তর্জাতিক পুরস্কার।

মাহিন মেহেরাব অনিকের বাবা অ্যাডভোকেট আব্দুল হামিদ নজরুল বরগুনার সম্মানিত বিজ্ঞ আইনজীবী, তার মা মিসেস নুরজাহান বেগম অবসরপ্রাপ্ত উপজেলা শিক্ষা অফিসার এবং জয়িতা সম্মাননা পদকপ্রাপ্ত। তার ভাই এসপি সাইফুল ইসলাম সানতু বিপিএম সেবা ও আন্তর্জাতিক সম্মাননা প্রাপ্ত।

উক্ত অনুষ্ঠানের বক্তব্যে অ্যাডভোকেট মাহিন মেহেরাব অনিক বলেন, "আমরা এই বর্তমানে দাঁড়িয়েই পারি ভবিষ্যৎকে সমৃদ্ধ করতে।আজ আমরা শান্তির জন্য কাজ করবো এবং কাল আমাদের ভবিষ্যৎ প্রজন্ম শান্তির মধ্যে বসবাস করবে।"

তিনি আরও বলেন,"আমরা সবাই একসাথে পারি একটি সবুজ শান্তির পৃথিবী বিনির্মাণ করতে;যার নেতৃত্বে থাকবে এই তরুণ সমাজ। এছাড়াও তিনি স্বাধীনতা দিবস ও স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ও বীর মুক্তিযোদ্ধাদের এই মহান স্বাধীনতার মাসে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। সাংস্কৃতিক বিভিন্ন পর্বে অংশগ্রহণের পাশাপাশি সেখানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে অ্যাডভোকেট মাহিন মেহেরাব অনিকসহ বাংলাদেশের প্রখ্যাত ব্যক্তিত্ব সোলাইমান সোখন, মাননীয় সংসদ শামীম হায়দার চৌধুরী, জিএলটিএস -এর ডেপুটি ডিরেক্টর মাহির দাইয়ান,বাংলাদেশ সুপ্রিম কোর্টের সম্মানিত আইনজীবী আল-মামুন রাসেল,মিস বাংলাদেশ প্রিয়তা ইফতেখার, প্রথম আলোতে কর্মরত হাসনাত তুষারসহ আরও অনেকেই সামাজিক অঙ্গনে ও তরুণ নেতৃত্বে বিশেষ অবদানের জন্য পুরস্কার ও সম্মাননা পদকপ্রাপ্ত হয়েছেন।

অ্যাডভোকেট মাহিন মেহেরাব অনিক পেশা জীবনে একজন তরুন আইনজীবী হওয়ার পাশাপাশি বিশ্ব রেকর্ডধারী আআন্তজার্তিক সংস্থা গ্লোবাল ল` থিংকার্স সোসাইটির চীফ অপারেটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করছেন। এর পাশাপাশি তিনি একজন সমাজকর্মী, পরিবেশবাদী ও তরুণ নেতৃত্বের বিকাশের জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.