× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নতুন প্রাধ্যক্ষ পেলো নবাব আব্দুল লতিফ হল

১২ ডিসেম্বর ২০২১, ১৩:১৮ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নবাব আব্দুল লতিফ হলের নতুন প্রাধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন অধ্যাপক ড. এ.এইচ.এম মাহবুবুর রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক। রোববার সাবেক সদ্য বিদায়ী প্রাধ্যক্ষ ড. মো. একরাম হোসেন তার নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

দায়িত্ব গ্রহণকালে প্রাধ্যক্ষ ড. মাহবুবুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাকে একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব অপর্ণ করেছে এজন্য গৌরববোধ করছি। বিশ্ববিদ্যালয়ের মধ্যে নবাব আব্দুল লতিফ হলকে মডেল হলে রূপান্তরিত করতে চাই। হলের যেসব উন্নয়ন কাজ চলমান রয়েছে তা অব্যাহত থাকবে। এছাড়াও শিক্ষার্থীদের পঠন-পাঠনের সব পরিবেশ তৈরিতে সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে। এজন্য হলের আবাসিক শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী সবার সহযোগিতা কামনা করছি। সততা, নিষ্ঠার সঙ্গে শেষ দিন পর্যন্ত হলের দায়িত্ব পালন করতে চাই।

এর আগে রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আব্দুস সালাম স্বাক্ষরিত এক আদেশে অধ্যাপক ড. মাহবুবুর রহমানকে হলের দায়িত্বে নিয়োগ দেয়া হয়। এ দায়িত্ব পালনকালে তিনি ভাড়ামুক্ত বাসা ও অন্যান্য সুবিধাসহ প্রতি মাসে ৬ হাজার টাকা হারে সম্মানি পাবেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.