× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নির্ধারিত সময়েই হচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা

০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫৭ এএম

নির্ধারিত সময়েই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিশ্ববিদ্যালয়ের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জনসংযোগ দফতরের প্যাড ব্যবহার করে এক শ্রেণির অসাধু চক্র ভুয়া তথ্য প্রচার করছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা সংক্রান্ত সব তথ্য শুধু বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হয়। এর বাইরে অন্য কোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বিভ্রান্ত না হওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের সব শিক্ষক, শিক্ষার্থী এবং সংশ্লিষ্টদের অনুরোধ করা হয়েছে।

বুধবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ শিক্ষাবর্ষের অনার্স চতুর্থ বর্ষের পরীক্ষা স্থগিত সংক্রান্ত একটি ভুয়া নোটিশ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। তা সঠিক নয় বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

গত ২৫ নভেম্বরের সর্বশেষ বিজ্ঞপ্তি অনুযায়ী, জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজগুলোতে ২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষের নিয়মিত ও বিশেষ পরীক্ষা একযোগে আগামী ২৯ ডিসেম্বর থেকে শুরু হবে। সাপ্তাহিক ও সরকারি ছুটির দিন ছাড়া প্রতিদিন সকাল ৯টা থেকে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় বিজ্ঞপ্তিতে জানিয়েছে, অনার্স চতুর্থ বর্ষের চূড়ান্ত পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। তা বাতিল বা স্থগিতের কোনো বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। প্রকাশিত পরীক্ষার সময়সূচি অনুযায়ী নির্ধারিত সময়ে যথারীতি পরীক্ষা অনুষ্ঠিত হবে। সব পরীক্ষার্থীকে সে অনুযায়ী প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহণের জন্য অনুরোধ করা হয় বিজ্ঞপ্তিতে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.