× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

যে কারণে শুটিংয়ে গিয়ে নার্ভাস মেহজাবীন

০৪ জুন ২০২২, ২৩:২০ পিএম

তার ক্যারিয়ার খতিয়ানে চোখ রাখলে দেখা যায়, শোবিজ জগতে এক যুগ পার করে ফেলেছেন। বিজ্ঞাপনচিত্র, নাটক, টেলফিল্ম, ওয়েব ফিল্ম বিভিন্ন মাধ্যমে নিজেকে উপস্থাপন করেছেন। সময়ের সঙ্গে অভিনয়ে পরিপক্বতা এনে চমকও দেখিয়েছেন পর্দায়। সেই তিনিই কিনা এখনো শুটিং করতে গেলে নার্ভাস অনুভব করেন!

বলছি জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর কথা। টানা ৩৮ দিনের বিরতির পর শুটিংয়ে ফিরেছেন তিনি। কিন্তু ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে এবারও সংশয়, দ্বিধার দেয়াল টপকাতে হয়েছে তাকে। সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস দিয়ে অভিনেত্রী নিজেই কথাটি জানিয়েছেন। 

এ বিষয়ে মেহজাবীন বলেন, ‘এই প্রথম নয়, মাঝেমধ্যেই এমন হয়। লম্বা বিরতির পর শুটিংয়ে ফিরলে আমার ভীষণ নার্ভাস লাগে। নিজেকে খুব নতুন মনে হয়। এবারও তাই হলো। ৩৮ দিন পর কাজে ফিরলাম। চিন্তা হচ্ছিল, এতদিন পর পূর্ণাঙ্গ মনোযোগ দিতে পারব কিনা!’

জানা গেছে, লম্বা ছুটি কাটিয়ে অনন্য ইমনের পরিচালনায় একটি নাটকের কাজ দিয়ে লাইট-ক্যামেরা-অ্যাকশনে ফিরেছেন মেহজাবীন। শনিবার (৪ জুন) শুরু হয়েছে এর শুটিং। এখানে মেহজাবীনের সঙ্গে আছেন সুদীপ বিশ্বাস দীপ। নাটকটি প্রচার হবে আসন্ন ঈদুল আজহায়।

গত রোজার ঈদের নাটকগুলোর কাজ সেরে বিরতিতে যান মেহজাবীন। সময়টা উপভোগ করেছেন একান্ত নিজের মতো। ঘুরতে গিয়েছিলেন তুরস্কে। গিয়েছিলেন আমেরিকায়ও। সেখান থেকে ছবি-ভিডিও ধারণের মাধ্যমে স্মৃতিবন্দি করেছেন মুহূর্তগুলো।

এদিকে কদিন আগেই মেরিল প্রথম আলো পুরস্কারে সেরা অভিনেত্রী হয়েছেন মেহজাবীন। ‘চিরকাল আজ’ নাটকে অনবদ্য অভিনয়ের সুবাদে পুরস্কারটি পান তিনি।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.