× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তোমাকে প্রতিদিন মিস করি, প্রয়াত সুশান্তকে রিয়া

১৪ জুন ২০২২, ২৩:৩৫ পিএম

বলিউডের তরুণ তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ বছর পূর্ণ হয়ে গেলো। ঘটনার পর নানা তর্ক-বিতর্ক, মামলা, গ্রেপ্তার হয়েছে। কিন্তু ৩৪ বছর বয়সী অভিনেতার মৃত্যুর রহস্য আজো উদঘাটন হয়নি।

সুশান্তের মৃত্যুবার্ষিকীতে তাকে স্মরণ করছেন পরিবার, বন্ধু-স্বজন-শুভাকাঙক্ষীসহ অনেকে। যেখানে রয়েছে বিশেষ একজন। যিনি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। এদিন রিয়া জানালেন, সুশান্তের প্রতি তার ভালোবাসা আজও অটুট।

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে রিয়া চারটি ছবি প্রকাশ করেন। ছবিতে সুশান্ত বেশ প্রাণবন্ত, হাস্যোজ্জ্বল। রিয়ার সঙ্গে প্রেমে মত্ত। ছবির ক্যাপশন প্রয়াত প্রেমিককে স্মরণ করে অভিনেত্রী লেখেন, ‘প্রতিদিন তোমাকে মিস করি।’ ক্যাপশনের সঙ্গে ভালোবাসার ইমোজিও জুড়ে দেন রিয়া

সুশান্তের চলে যাওয়ার দুই বছর পরও সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) নিশ্চিত করতে পারেনি অভিনেতা আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন।

স্বল্প সময়ের ক্যারিয়ারে বেশকিছু হিট সিনেমা উপহার দিয়েছেন সুশান্ত। এরমধ্যে ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘কেদারনাথ’, ‘শোন চিড়িয়া’ ও ‘ছিছোরে’ ইত্যাদি। তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে আরও রয়েছে ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘রাবতা’, ‘দিল বেচারা’ ও ‘পিকে’। এ অভিনেতার সবচেয়ে আলোচিত সিনেমা ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

উল্লেখ্য, ২০২০ সালের সেপ্টেম্বরে সুশান্ত রহস্য মৃত্যু মামলার তদন্তে নারকোটিক্স কনট্রোল ব্যুরো গ্রেফতার করেছিল রিয়াকে। প্রায় ১ মাস জেলে ছিলেন রিয়া। 




Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.