× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কেন ডিম খান না কিয়ারা?

১৯ জুন ২০২২, ০০:০৫ এএম

বলিউডের এই প্রজন্মের সেনসেশন কিয়ারা আদভানি। পরপর বেশ কয়েকটি সুপারহিট সিনেমায় অভিনয় করেছেন। তার রূপের আবেদন ও অভিনয়ে মাতোয়ারা দর্শক। তাই অভিনেত্রীর পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে এখন আরও বেশি চর্চা হয়।

সম্প্রতি ফিল্মফেয়ার ম্যাগাজিনের মুখোমুখি হন কিয়ারা আদভানি। সেখানে তিনি ঝটপট ২০টি প্রশ্নের উত্তর দেন। এর মধ্যে রয়েছে ব্যক্তিগত কিছু প্রশ্নও।

কিয়ারার কাছে জানতে চাওয়া হয়, তার সবচেয়ে পছন্দের তিনটি খাবার কী? উত্তরে তিনি বলেন, ‘চকলেট, সুশি আর দোসা।’ এরপর প্রশ্ন- কোন খাবার আপনি একদমই খেতে পছন্দ করেন না? কিয়ারার ঝটপট উত্তর, ‘ডিম। ডিমের প্রতি আমার বিতৃষ্ণা আছে। ডিমের সাদা অংশ বা কুসুম কিছুই খেতে পারি না আমি।’

ওই সাক্ষাৎকারে কিয়ারা আদভানি জানান, তিনি ছোটবেলা থেকে নায়িকাই হতে চেয়েছেন। সেভাবেই নিজেকে গড়ে তুলেছেন। এজন্য কড়া ডায়েট মেনে চলেন।

অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করেন কিয়ারা। সরাসরি স্বীকার না করলেও তাদের প্রেমের উপাখ্যান সবারই জানা। শোনা যায়, শিগগির তারা বিয়েও করবেন। সেটা এ বছরই হবে কিনা, তা নিশ্চিত নয়।

তবে কিয়ারা জানালেন, ২০২২ সাল শেষ হওয়ার আগেই তিনি একটি ইচ্ছা পূরণ করতে চান। সেটা হলো খ্যাতিমান নির্মাতা সঞ্জয়লীলা বানসালির একটি সিনেমায় চুক্তিবদ্ধ হওয়া। যদিও সেই ইচ্ছে সহসা পূরণ হবে কিনা, তা কেবল বানসালিই জানেন।

কিয়ারা আদভানিকে সর্বশেষ দেখা গেছে ‘ভুল ভুলাইয়া ২’ সিনেমায়। গত ২০ মে এটি মুক্তি পায়। সিনেমাটি বক্স অফিসে সুপারহিট হয়েছে। আগামী ২৪ জুন মুক্তি পাচ্ছে কিয়ারার আরেকটি সিনেমা ‘যুগ যুগ জিও’। সেখানে তার সঙ্গে আছেন বরুণ ধাওয়ান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.