× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাইকেল চালিয়ে মেয়েকে মালদ্বীপ ঘোরালেন আনুশকা

১৯ জুন ২০২২, ২৩:৫৩ পিএম

গত বছরের জানুয়ারিতে মা হন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। মেয়ের নাম রেখেছেন ভামিকা কোহলি। জন্মের পর থেকে এ পর্যন্ত এখনো মেয়ের ছবি পুরোপুরি প্রকাশ করেননি আনুশকা কিংবা তার স্বামী বিরাট কোহলি কেউই। একান্ত নিজেদের মতো করে মেয়েকে বড় করে তুলছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন আনুশকা। যেখানে তিনি স্বামী-সন্তানের সঙ্গে মালদ্বীপ ভ্রমণের স্মৃতি তুলে ধরেছেন। ভিডিওতে দেখা যায়, মেয়ে ভামিকাকে পেছনে বসিয়ে সাইকেল চালাচ্ছেন আনুশকা। ঘুরে বেড়াচ্ছেন স্বর্গীয় দেশ মালদ্বীপের অপূর্ব পথে।

ভিডিওটির ক্যাপশনে আনুশকা লিখেছেন, ‘আমার ভালোবাসার দুটি মানুষের সঙ্গে সেরা মুহূর্ত। আমাকে আবার নিয়ে যাও, এখনই মিস করছি।’

বোঝাই যাচ্ছে, কোহলি ও মেয়ের সঙ্গে মালদ্বীপ ভ্রমণ আনুশকার হৃদয় ছুঁয়ে গেছে। সেই স্মৃতি উঁকি দিচ্ছে মনে। তাই আবারও সেখানে ছুটে যেতে চাইছেন অভিনেত্রী।  

উল্লেখ্য, দীর্ঘদিন প্রেমের পর আনুশকা শর্মা ও বিরাট কোহলি বিয়ে করেন ২০১৭ সালের ডিসেম্বরে। এরপর ২০২১ সালের জানুয়ারিতে তারা প্রথম সন্তানের জনক হন।  

এদিকে আনুশকা শর্মা বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘চাকদা এক্সপ্রেস’ নিয়ে। এর মাধ্যমে দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন অভিনেত্রী। যদিও সিনেমাটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। এটি নির্মিত হয়েছে ভারতের নারী ক্রিকেটার ঝুলন গোস্বামীর জীবন অবলম্বনে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.