× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘শাহরুখের সাথে আমার যৌন সম্পর্ক ছিল না’

বিনোদন ডেস্ক

২৫ জুন ২০২২, ০৯:০৩ এএম

শাহরুখ খান ও করণ জোহর

পর্দায় একের পর এক প্রেমের কাহিনি বুনেছেন। ঝুলিতে অজস্র হিট ছবি। সাথে তারকা-সন্তানদের ঘিরে স্বজনপোষণের অভিযোগ। সফল কেরিয়ার পেরিয়ে তবু বারবারই চর্চায় উঠে এসেছে করণ জোহরের একান্ত ব্যক্তিগত জীবন। 

তার মধ্যে সবচেয়ে বেশি তোলপাড় ফেলেছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের সাথে তার যৌন সম্পর্কের রটনা। পরে যা পুরোপুরি গুজব বলেই উড়িয়ে দেন জনপ্রিয় পরিচালক।

নিজের বই ‘অ্যান আনস্যুটেবল বয়’-তে সে সময়টার কথা তুলে ধরেছেন করণ।

সেই ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র সেট থেকেই শাহরুখ খানের সাথে বন্ধুত্ব করণের। প্রায় তিন দশক পরেও যে সম্পর্ক এখনো অটুট। এই সেদিন করণের ৫০ তম জন্মদিনের পার্টিতেও দেখা গিয়েছে অভিনেতাকে। 

অথচ বেশ কয়েক বছর আগে দু’জনের সম্পর্কের রসায়ন নিয়ে বলিউডেই ছিল দেদার কানাঘুষো। একলা জীবন কাটানো করণ সমকামী, এমনটা রটেছিল আগেই। তারপরে বলিপাড়ায় ঢি ঢি, খোদ কিং খানের সাথেই নাকি যৌন সম্পর্কে লিপ্ত করণ। একে অন্যকে দেখলেই নাকি দু’জনের ‘কুছ কুছ হোতা হ্যায়’।

মুম্বাই সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে, টেলিভিশনের অনুষ্ঠানে বার বারই করণের দিকে ধেয়ে আসছিল সেই একই প্রশ্ন। শাহরুখের সাথে তার সম্পর্ক কেমন? তিতিবিরক্ত হয়ে যান পরিচালক। স্পষ্ট করে শাহরুখের সাথে নিজের সম্পর্কের ব্যাখ্যা দিয়ে বলিউডের সব গুজব থামিয়ে দিতে চেয়েছিলেন করণ। সে দিনগুলোর কথাই নিজের বইয়ে ফের তুলে এনেছেন পরিচালক।

বইয়ে করণ জানান, একটি হিন্দি চ্যানেলের অনুষ্ঠানে সঞ্চালক তাকে বলেন, ‘আপনাদের তো বেশ অন্য রকম সম্পর্ক!’ কথার ভাঁজে স্পষ্ট ইঙ্গিত। শো-তেই প্রচণ্ড রেগে যান করণ। সঞ্চালককে পাল্টা প্রশ্ন ছোড়েন, ‘যদি বলি আপনি আপনার ভাইয়ের সাথে শুচ্ছেন, কেমন লাগবে?’ নিমেষে নাকি চটে যান ওই সঞ্চালকও।

সব রটনা উড়িয়ে বইতেই করণ দাবি করেছেন, শাহরুখের সাথে তার সম্পর্ক একেবারে দাদা-ভাইয়ের মতোই। বন্ধু হলেও বরাবরই অভিনেতাকে গুরুজনের মতো শ্রদ্ধা করে এসেছেন তিনি। তারপরেও কেন যে বলিপাড়ার হাওয়ায় ভাসে গুঞ্জন!

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.