× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

২৭ বছর পর ফের জুটি বাঁধছেন শাহরুখ-সালমান!

০৪ জুলাই ২০২২, ২৩:২৮ পিএম

১৯৯৫ সাল, সেই বছর করণ অর্জুন ছবিতে শাহরুখ খান ও সালমান খানকে প্রথমবার একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। এরপর কেটে গেছে ২৭ বছর। দুই তারকার অভিনয় একসঙ্গে উপভোগ করার মজা আর পাননি দর্শক। 

ফের নাকি জুটি বাঁধতে চলেছেন শাহরুখ খান ও সালমান খান! আর এই কাজটি করতে চলেছেন যশরাজ ফিল্মসের কর্ণধার তথা বলিউড পরিচালক আদিত্য চোপড়া। বলিউডে এখন এই গুঞ্জনই শোনা যাচ্ছে। 

সূত্রের খবর, সিনেমার স্ক্রিপ্ট থেকে সংলাপ সব কিছু নিয়েই কাজ শুরু করে দিয়েছেন আদিত্য চোপড়া। ২০২৩ সালের শেষে বা ২০২৪ সালের শুরুতে শুটিং শুরু হতে পারে এই ছবির। তবে সিনেমা পরিচালনা কে করবেন সেই বিষয়ে আপাতত কোনো কিছু জানা যায়নি। 

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যেদিন ৩০ বছর পূর্ণ করেন শাহরুখ সেদিন প্রথম ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন তিনি। ৩৩ মিনিটেরও বেশি সময় ভক্তদের সঙ্গে অতিবাহিত করেন বলিউডের কিং খান। ফ্যানদের নানা প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। এরইমধ্যে এক ভক্ত শাহরুখ খানকে জিজ্ঞেস করেন, সত্যিই কি অভিনেতা বলিউডের ভাইজানের সঙ্গে 'টাইগার ৩' ছবিতে কাজ করছেন? শাহরুখ বিষয়টি নিয়ে ইতিবাচক মন্তব্য করেন।

তার কথায়, সালমানের সঙ্গে কাজ করার সময় এটা মনে হয় না যে কাজ করছি। ওর সঙ্গে কাজের সময় ভালোবাসা, আনন্দ, বন্ধুত্ব, ভাতৃত্ব এগুলো অনেক বেশি বড় ফ্যাক্টর বলে হয়। আর সেই কারণেই ওর সঙ্গে কাজ করতে এত ভালো লাগে।

তিনি আরও বলেন, গত দুবছর দুর্দান্ত ছিল। কারণ আমি ওর ছবিতে কাজের সুযোগ পেয়েছি। জিরো ছবিতে ও আমার একটি গানে যোগ দিয়েছিল। পাঠান-এও আছে। আমি জানি না বিষয়টি কোনো সিক্রেট কি না, তবে আমি টাইগার-৩ তে অবশ্যই থাকার চেষ্টা করব।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.