× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রণবীরকে আবারও বিবস্ত্র ফটোশুটের প্রস্তাব

বিনোদন ডেস্ক

০৫ আগস্ট ২০২২, ২৩:১৩ পিএম

এক ফটোশুটেই ইন্টারনেট কাঁপিয়ে দিয়েছেন বলিউড তারকা রণবীর সিং। পোশাক ছাড়া ক্যামেরাবন্দি হয়ে প্রশংসা যতটা পেয়েছেন, নিন্দা জুটেছে ঢের বেশি। ওই ছবির রেশ কাটতে না কাটতে আবারও নগ্ন ফটোশুটের প্রস্তাব এলো অভিনেতার কাছে।

এবার রণবীরকে বিবস্ত্র হয়ে ফটোশুটের প্রস্তাব দিয়েছে পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যাল বা পেটা। এই সংস্থা মূলত পশুপাখির সুরক্ষা নিয়ে কাজ করে। তারা রণবীরকে একটি চিঠির মাধ্যমে প্রস্তাব দিয়েছে।

ওই চিঠিতে লেখা রয়েছে, ‘পেপার ম্যাগাজিনে আপনার নগ্ন ফটোশুট দেখে দারুণ লেগেছে। তাই আমরা চাই, পেটার হয়ে এরকমই একটা ফটোশুট করুন। যেখানে মানুষকে উদ্ভুত করবেন নিরামিষ খাবার খাওয়ার জন্য।’

এর আগে পেটা’র জন্য নগ্ন ফটোশুট করেছিলেন হলিউড অভিনেত্রী পামেলা আন্ডারসন। রণবীরের উদ্দেশ্যে দেওয়া চিঠির সঙ্গে পামেলার সেই ছবিও যুক্ত দিয়েছে সংস্থাটি। তবে এই প্রস্তাব গ্রহণ করবেন কিনা, সেটা এখনো জানাননি রণবীর।

উল্লেখ্য, ‘পেপার’ ম্যাগাজিনের জন্য কিছুদিন আগে নগ্ন ফটোশুট করেন রণবীর সিং। ছবিগুলো প্রকাশ্যে আসার পরই আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। এমনকি আইনি ঝামেলায়ও পড়েন অভিনেতা। তার বিরুদ্ধে একাধিক মামলাও দায়ের হয়েছে।

যদিও বলিউডের অধিকাংশ তারকা রণবীরের এই কাজের সমর্থন দিয়েছেন। এমনকি তার স্ত্রী দীপিকা পাডুকোনও নাকি নগ্ন ফটোশুটের কথা আগে থেকে জানতেন। ইন্টারনেটে প্রকাশের আগেই নাকি তাকে দেখানো হয়েছিল।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.