× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিনেমার নাম ঘোষণার আগেই ১৬০ কোটি আয়

বিনোদন ডেস্ক

১৮ নভেম্বর ২০২২, ০০:১৮ এএম

ছবির প্রাথমিক নাম ‘থ্যালাপতি ৬৭’। অনেক দিন ধরেই সিনেমাটি নিয়ে নানা আলোচনা হচ্ছে। যদিও সিনেমাটির কথা এখনো আনুষ্ঠানিকভাবে ঘোষিত হয়নি। কিন্তু তার আগেই ১৬০ কোটি রুপি আয় করেছে ‘থ্যালাপতি ৬৭’।

পরিচালক লোকেশ কঙ্গরাজ ও অভিনেতা বিজয় যে আবারও জুটি বাঁধছেন, সেটা আগেই জানা গিয়েছিল। আর বিজয়ের ছবি মানেই বড় আয়োজন, বড় বাজেট আর বিনোদনের যাবতীয় উপাদান মজুত থাকা। ‘থ্যালাপতি ৬৭’-ও তার ব্যতিক্রম নয়। 

গত বছরই বিজয়কে নিয়ে সুপারহিট অ্যাকশন ছবি ‘মাস্টার’ বানিয়েছেন লোকেশ কঙ্গরাজ। জানা গেছে, এই অভিনেতা ও পরিচালক জুটির নতুন ছবিটি হতে যাচ্ছে গ্যাংস্টার ড্রামা ঘরানার।

অনেক আগে থেকেই ওটিটি প্ল্যাটফর্মগুলো আগ্রহী ছবিটির স্বত্ব কিনতে। ছবিটি অবশ্যই আগে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে, পরে ওটিটিতে। তারপরও ছবিটি কিনতে প্ল্যাটফর্মগুলোর আগ্রহে ভাটা পড়েনি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আনুষ্ঠানিকভাবে ছবিটি ঘোষণার আগেই ১৬০ কোটি রুপিতে ছবিটির ওটিটি স্বত্ব কিনে নিয়েছে একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম। কাজ শুরুর আগেই এত দামে আর কোনো তামিল সিনেমার ওটিটি স্বত্ব বিক্রি হয়নি।

‘থ্যালাপতি ৬৭’-এর বাজেট ৩২০ কোটি রুপির আশপাশে। সে হিসাবে মুক্তির আগেই বাজেটের অর্ধেক তুলে নিয়েছে ছবিটি। আর সেটা কেবল ওটিটির স্বত্ব থেকেই।

আগামী ডিসেম্বরে শুরু হবে ছবির কাজ। পরের আট মাস বিভিন্ন লোকেশনে হবে শুটিং।

কেবল বিজয় নয়, ছবিটিতে দেখা যাবে তৃষ্ণা কৃষ্ণান, সঞ্জয় দত্ত, নিভিন পাউলি, বিশাল, মনসুর আলী খান ও গৌতম মেননকে। তার মানে প্যান ইন্ডিয়া ছবিটিতে যেন তারকার মেলা বসাতে যাচ্ছেন পরিচালক। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.