× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পূর্বের অভিজ্ঞতা কাজে লাগাতে চান নাসিম

বিনোদন প্রতিবেদক

২৮ জানুয়ারি ২০২২, ০২:২১ এএম । আপডেটঃ ২৮ জানুয়ারি ২০২২, ০৫:১৮ এএম

'অভিনয় শিল্পী সংঘ'-এর দুই মেয়াদে সাধারণ সম্পাদক হিসাবে দ্বায়িত্ব পালন করেছেন আহসান হাবীব নাসিম। এবারের নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করছেন এই অভিনেতা। এ নির্বাচনে জয়ী হলে পূর্বের অভিজ্ঞতা কাজে লাগাতে চান তিনি।

আহসান হাবীব নাসিম বলেন, এবারের নির্বাচনে জয়ী হলে পূর্বের দুই মেয়াদের অভিজ্ঞতাকে কাজে লাগাতে চাই। যারা জয়ী হবেন এবং যারা পরাজিত হবেন সবাইকে নিয়েই কর্ম পরিকল্পনা করব। এক্ষেত্রে সবার মতামতকে সমান গুরুত্ব দেওয়া হবে। 

জয়ের ব্যাপারে আশাবাদী জানিয়ে এ অভিনেতা বলেন, জয়ের ব্যাপারে আমি অনেকটাই আশাবাদী। কারণ আমাদের প্রতিটি ভোটার সচেতন, বিবেকবান ও সমাজের দ্বায়িত্ববান মানুষ। সুতরাং তারা যাচাই-বাছাই করেই ভোট দেবেন। আর তারা জানেন কাকে ভোট দিলে সংগঠনের কাজে আসবে। দুই মেয়াদে তারা আমাকে নির্বাচিত করেছিল সেই জায়গা থেকে বিশ্বাস করি এবারও ভোটারা আমাকে নির্বাচিত করবে।

শিল্পকলা একাডেমির জাতীয় সংগীত ও নৃত্যকলা কেন্দ্রে সকাল নয়টা থেকে শুরু হয়েছে 'অভিনয় শিল্পী সংঘ'র নির্বাচনের ভোট গ্রহণ। শেষ হবে বিকেল পাঁচটায়। এ নির্বাচনে সভাপতি পদে আহসান হাবীব নাসিমের বিপরীতে রয়েছেন ড. শাহাদাৎ হোসেন (নিপু)।

এ নির্বাচনে ২১টি পদে লড়াই করছেন ৪৮ জন প্রার্থী। তারা প্রত্যেকেই স্বতন্ত্র প্রার্থী। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন প্রবীণ অভিনেতা খায়রুল আলম সবুজ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.