× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নতুন বছরে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে!

বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর ২০২২, ০৪:৩২ এএম

বলিউডের সুন্দরী তারকা কিয়ারা আদভানি। ক্যারিয়ারের প্রায় শুরু থেকেই প্রেম, প্রনয় ও বিয়ে নিয়ে শিরোনামে হন তিনি। কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার প্রেম গুঞ্জন অনেক দিন ধরেই চাওর হয়ে আছে।

এবার গুঞ্জন শুরু হয়েছে, নতুন বছরের শুরুতেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন তারা। শোনা যাচ্ছে, বিয়ে করবেন কিয়ারা নতুন কোনো সিনেমায় শিডিউল দিচ্ছেন না।

তাছাড়া তার মুক্তি প্রতীক্ষিত ‘গোবিন্দ নাম মেরা’ সিনেমাটি নিয়ে বর্তমানে তুমুল ব্যস্ত রয়েছেন তিনি।

ভারতীয় গণমাধ্যম জানায়, ‘ভুল ভুলাইয়া টু’ ও ‘যুগযুগ জিও’ সিনেমার সাফল্যের রেশ ধরে বর্তমানে কিয়ারা আদভানির হাতে আছে ‘সত্যপ্রেম কি কথা’, ‘আরসি ১৫’সহ বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমা । তবে কোনো সিনেমায় শুটিংয়ে কিছুদিন অংশ নেবেন না বলে নির্মাতাদের জানান কিয়ারা। শোনা যায়, নতুন বছরের জানুয়ারিতে সিদ্ধার্থের সাথে তার বিয়ের পর কিয়ারা কাজে ফিরবেন!

নিজের নতুন সিনেমা ও ব্যক্তিগত পরিকল্পনা প্রসঙ্গে কিয়ারা বলেন, গোবিন্দ নাম মেরা অনন্য একটি সিনেমা। কারণ এটি একেবারেই আলাদা ঘরানার। সিনেমাটির অংশ হতে পেরে শুরু থেকেই আমি রোমাঞ্চিত। আমরা সবাই নতুন কিছু করার চেষ্টা করেছি। আশা করছি, দর্শকরা সবাই মুগ্ধ হবে। আর পরিকল্পনা নিয়ে বলবো, ২০২৩ সাল সত্যি আমার কর্ম ও ব্যক্তিজীবনে বিশেষ হতে যাচ্ছে।

নিজের বিয়ের কথা স্বীকার না করলেও তার এমন মন্তব্যে  বিয়ের বিষয়টি বোঝা যায়। এখন দেখার বিষয় দীর্ঘদিন ধরে চলা এমন জল্পনা - কল্পনা কোথায় গিয়ে শেষ হয়!

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.