× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাহুল-আথিয়ার সম্পর্ক বিয়েতে

বিনোদন ডেস্ক

০৪ ডিসেম্বর ২০২২, ০৫:১৭ এএম

ভারতের শোবিজ তারকা ও ক্রিকেট তারকাদের মধ্যে সম্পর্ক নতুন কোনো ঘটনা নয়। সেই মনসুর আলী খান-শর্মিলা ঠাকুর থেকে হালের বিরাট কোহলি-আনুশকা শর্মাসহ অনেকেই আছেন এই তালিকায়। 

এবার এ তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরেকটি জুটি। এদের একজন ভারতীয় ক্রিকেট দলের ওপেনার কেএল রাহুল, অন্যজন বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, আথিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন রাহুল। নতুন বছরের শুরুতেই হবে বিয়ের অনুষ্ঠান। এজন্য ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে ছুটিও নিয়েছেন রাহুল।

জানা যায়, ক্রিকেটার রাহুলের প্রেমিকা বলিউড অভিনেতা সুনীল শেঠির কন্যা আথিয়ার সঙ্গে দীর্ঘ দিন ধরেই সম্পর্ক। সম্প্রতি তারা প্রেম নিয়ে প্রকাশ্যে এসেছেন । আথিয়ার ছবিতে বিভিন্ন অনুষ্ঠানে রাহুলকে হাজির হতে দেখা গেছে। এবার সাত পাকে বাঁধা পরতে যাচ্ছেন তারা।

এর আগে ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যমকে সুনীল শেঠি জানিয়েছিলেন, শিগগিরই তার মেয়ের বিয়ে হবে। তবে নববর্ষে বিয়ের কথা রাহুল বা আথিয়ার পরিবারের কেউ নিশ্চিত করেননি। তাদের ঘনিষ্ঠ সূত্রগুলোই জানিয়েছে, খবর পাকা। তিন বছর ধরেই ঘনিষ্ঠ সম্পর্কে আছেন এই রাহুল-আথিয়া জুটি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বিয়ের জন্য ইতিমধ্যেই একটি পাঁচ তারকা হোটেল ভাড়া করা হয়েছে। একটি বিয়ে পরিকল্পনাকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি হয়েছে দুই পরিবারের।

উল্লেখ্য, আথিয়া শেঠি সর্বশেষ অভিনয় করেছেন ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমায়। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল এটি। অন্যদিকে বাংলাদেশের বিরুদ্ধে সিরিজ খেলতে কেএল রাহুল এখন অবস্থান করছেন ঢাকায়। ভারত ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল ৫ ডিসেম্বর, সোমবার।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.