× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নোরা ফাতেহিকে আবারও ইডির তলব

বিনোদন ডেস্ক

০৫ ডিসেম্বর ২০২২, ০২:৩৭ এএম

বেশ কিছুদিন থেকে আলোচনায় বলিউডের আইটেম গার্লখ্যাত ও ব্যালে নৃত্যশিল্পী নোরা ফাতেহি। কয়েকদিন আগেই তিনি কাতার বিশ্বকাপ ফুটবলের মঞ্চ মাতিয়েছেন। 

শুধু নাচই নয়, বিশ্বকাপের এবারের থিম সংয়ে কণ্ঠ দিয়েছেন নোরা। তবে কাতার বিশ্বকাপ শেষ করে দেশে ফিরেই ইডির ডাক পেলেন এই বলিউডি সেক্স সিম্বল গার্ল। 

জানা যায়, প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকা মানি লন্ডারিং মামলায় অন্যতম অভিযুক্ত নোরাকে তলব করে দেশটির ডিরেক্টরেট অব এনফোর্সমেন্টের (ইডি)। 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে এই মামলার সঙ্গে যুক্ত মূল বিবাদী অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ জামিন পেয়েছেন। এর আগেও একই মামলায় নোরাকেও জেরা করেছিল তদন্ত সংস্থাটি। ইডি ও মামলায় দায়েরকৃত তথ্য অনুযায়ী নোরা ও জ্যাকুলিন দু’জনেই সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে বিভিন্ন  সময়ে বিলাসবহুল গাড়ি এবং দামি জিনিসপত্র নিয়েছেন। যার কারণে মানি লন্ডারিংয়ের অভিযোগ এনে পুনরায় জিজ্ঞাসাবাদের উদ্দেশ্যে ইডি’র কার্যালয়ে ডাকা হয় নোরাকে। 

ইডি’র পূর্বে দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ শাখার মুখপাত্র তদন্তসাপেক্ষে বলেন, নোরা মামলার শিকার হয়েছেন। তিনি শুধু একজন সাক্ষী হয়ে তদন্তে কর্মকর্তাদের সহযোগিতা করছেন। তিনি কোনো মানি লন্ডারিং কার্যকলাপে অংশ নেননি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.