× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুরআনের আলোর পুরস্কার বিতরণ

বিনোদন প্রতিবেদক

০৫ ডিসেম্বর ২০২২, ০৭:২০ এএম

রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে রমজান মাসে বাংলাভিশনে প্রচারিত ইসলামি রিয়্যালিটি শো 'পুষ্টি পবিত্র কুরআনের আলো ২০২২’ এর বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও ২০২৩ সালের ১৫তম আয়োজনের উদ্বোধন ঘোষণা করা হয়।

সোমবার (৫ ডিসেম্বর) সকালে বিজয়ীদের মধ্যে এ পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাভিশনের চেয়ারম্যান আবদুল হক, প্রতিযোগিতার উপস্থাপক ও গবেষক প্রফেসর মোখতার আহমেদ, বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ, হাফেজ মাওলানা নাজির মাহমুদ, হাফেজ মাওলানা আতাউল্লাহ আল মামুন, অনুষ্ঠানের পরিচালক সৈয়দ জিহাদুল ইসলাম। এছাড়াও অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের পাশাপাশি তাদের ওস্তাদ ও অভিবাভকরাও উপস্থিত ছিলেন। 

আমন্ত্রিত অতিথি ও অভিভাবকগণ পর্যায়ক্রমে তাদের অভিমত ব্যক্ত করেন, এরপর অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয়সহ বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী প্রতিযোগীর হাতে চেক প্রদাণ করা হয়। বিজয়ীরা অতিথিদের কাছে থেকে চেক গ্রহণ করেন। 

উল্লেখ্য, পুরো রমজান মাসব্যাপী চলে এই প্রতিযোগিতা। সারাদেশ থেকে বিপুল সংখ্যক কুরআনের হাফেজ ইসলামি রিয়্যালিটি শো ‘পুষ্টি পবিত্র কুরআনের আলো’ এই প্রতিযোগিতায় অংশ নেয়। বিভিন্ন ধাপে বাছাই শেষ করে শ্রেষ্ঠ প্রতিযোগীদেরকে নিয়ে রমজান মাসব্যাপী বাংলাভিশনে চলে এই আয়োজন। অনুষ্ঠানটির মিডিয়া পার্টনার বাংলাভিশন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.