× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মায়ের সম্মানে পালক তিওয়ারির ভাবনা

বিনোদন ডেস্ক

০৫ ডিসেম্বর ২০২২, ০৭:৩২ এএম

তারকা মায়ের সন্তান তিনি। তবে এখনও বলিউডে অভিষেক করেননি এই গ্ল্যামারাস তরুণী। টিভি তারকা শ্বেত তিওয়ারির কন্যা তিনি, নাম পালক তিওয়ারি। বলিউডে অভিষেকের আগেই ছড়িয়ে পড়েছে তার নামডাক। শ্বেতা তিওয়ারির কন্যা মনে করেন, তার নেওয়া সিদ্ধান্ত মাকে প্রভাবিত করতে পারে। তাই ভেবেচিন্তে এগুতে চান তিনি। 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, বলিউডের ভাইজানখ্যাত সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার মাধ্যমে অভিনয় জীবন শুরু করতে চলেছেন সেক্সী তরুণী পালক। নতুন খবর, ভাইজানের সিনেমাটি মুক্তির আগেই পরবর্তী সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন শ্বেতা তনয়া। এই নবাগত নায়িকার পরবর্তী প্রকল্পটিও বেশ ভালো মানের। সেই সিনেমায় তাকে সঞ্জয় দত্তের সঙ্গে দেখা যাবে। হরর কমেডি ঘরানার এই সিনেমার নাম ‘দ্য ভার্জিন ট্রি’। সিদ্ধান্ত সচদেব পরিচালিত ‘দ্য ভার্জিন ট্রি’ সিনেমায় সঞ্জয় দত্ত ও পালক ছাড়াও আছেন সানি সিং, মৌনি রায় প্রমুখ।

পালক স্বীকার করেন, তার অভিনয় ক্যারিয়ার শুরুতে মায়ের ভূমিকা আছে। তিনি এই প্রসঙ্গে বলেন, মায়ের কারণেই আগামী দিনে হয়তো আরও প্রস্তাব পাবো। তবে সেসব প্রস্তাব গ্রহণ করার আগে আমার একবার ভাবা উচিত। আমার ভাবা উচিত, কাজটি করলে সেটা আমার জন্য ভালো হবে, নাকি এটা করলে মায়ের বদনাম হবে। আমি আমার এই ক্যারিয়ার শুধু নিজের নামে গড়ছি না, এর সঙ্গে আমার মায়ের নামও যুক্ত হবে।

এই প্রসঙ্গে পালক বলেন, আমার প্রতিটি পদক্ষেপ শুধু আমার ক্যারিয়ারের ওপর নয়, আমার মায়ের ওপরও প্রভাব ফেলবে। আমি সেই মানুষটির প্রতি দায়বদ্ধ থাকবো, যিনি তার সারা জীবন আমাকে দিয়েছেন। আমি তার নামকে কোনোভাবে কলুষিত করতে পারব না।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.