× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আসছে ‘মেঘ রোদ্দুর খেলা’

বিনোদন প্রতিবেদক

১৮ ডিসেম্বর ২০২২, ০৭:৪২ এএম

১৫ বছরের বিজ্ঞানমনস্ক কিশোর রায়ান ইন্টারনেট ভুবনে ভ্রমণকালে এক আশ্চর্য শামুকের সন্ধান পেয়ে যায়। যার বাস বাংলাদেশের দক্ষিণাঞ্চলে বিশ্বের বৃহত্তম ম্যানগ্রোভ বনের এক নতুন জেগে ওঠা দ্বীপে। যার খোলসের মধ্যেই নাকি সঞ্চিত আছে মহামূল্যবান ইউরেনিয়াম।

সে ঠিক করে দুর্গম দ্বীপে যাবে, আশ্চর্য শামুক খুঁজে বের করবে এবং সেই ইউরেনিয়াম জোগাড় করে সরকারের সহায়তায় নিজেরাই একটা পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র দাঁড় করিয়ে ফেলবে। ব্যস, এরপর রায়ান ও তার ছয় বন্ধু যে আশ্চর্য অভিযানে নেমে পড়ে, সেখানে কীসব ভয়ঙ্কর বিপদের মুখে পড়তে হয় তাদের, রহস্য-রোমাঞ্চে জমজমাট সেই গল্পটাই জানা যাবে বাংলাদেশ সরকারের আর্থিক অনুদানে পরিচালক আউয়াল রেজা নির্মিত ‘মেঘ রোদ্দুর খেলা’ সিনেমায়। 

অদম্য সাহসী আর দুরন্ত মেধাবী এক ঝাঁক কিশোর-কিশোরীর অভিনয়সমৃদ্ধ এবং দেশের কিশোর দর্শকদের টার্গেট করেই নির্মিত ‘মেঘ রোদ্দুর খেলা’ সিনেমাটির প্রিমিয়ার হবে আগামী ২৫ ডিসেম্বর রবিবার বিকাল ৪টায়, দেশের অভিজাত একটি সিনেপ্লেক্সে। এরপর ৩০ ডিসেম্বর, শুক্রবার রাজধানী ঢাকাসহ দেশের শীর্ষ প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পাবে সিনেমাটি।

সিনেমার গানগুলিতে কন্ঠ দিয়েছেন এলিটা করিম, টি ডাবলু সৈনিক, সুজন আরিফ ও আশরাফুল বারী রুমন। গানের সুর ও সঙ্গীত পরিচালনায় ফুয়াদ নাসের বাবু। এর চিত্রগ্রহণ করেছেন টি ডাবলুু সৈনিক এবং সম্পাদনায় ছিলেন জুনায়েদ হালিম।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.