× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘কখন বললাম যে আমি ফ্রান্স-এমবাপ্পের সাপোর্টার?’

বিনোদন ডেস্ক

২৪ ডিসেম্বর ২০২২, ০৪:৩৫ এএম

ভারতীয় সিরিয়াল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর’র জনপ্রিয় মুখ জবা সেনগুপ্ত। জবা বললেই সিরিয়ালপ্রেমীরা তাকে একনামে চিনে। জবার চরিত্রে অভিনয় করছেন পল্লবী শর্মা।

বিমানের পাইলট হৃদরোগে আক্রান্ত হলে যাত্রী জবা সেই বিমানের হাল ধরে খুব সুন্দরভাবে এয়ারপোর্টে ল্যান্ড করান। এই জবাকে কখনো দেখা যায় সংসারের জন্য লড়তে। আবার কখনো স্বামীর পাশে থেকে উচিত শিক্ষা দেন সকলকে। আবার কোনো দিন বিমান চালানো না শিখেই বিপদের মুখে পাইলট হয়ে যান তিনি।  

এবারের বিশ্বকাপে জবা খেলা নিয়ে বেশ সপ্রতিভ ছিলেন জবা। আসল নামটাই বলা হয়নি- কে আপন কে পর ধারাবাহিকের জবা বাস্তবে হলেন পল্লবী শর্মা। পল্লবী ফ্রান্সের খেলা নিয়ে প্রশংসা করেছেন, হেরে গেলেও ফ্রান্সের উদ্দেশে বলেছেন সুন্দর পারফর্ম্যান্স। আবার ব্রাজিল ক্রোয়েশিয়ার সঙ্গে হেরে যাওয়ার সময়ও বলেছিলেন সুন্দর পারফর্ম্যান্স।  

বোঝাই যায় পল্লবী ব্রাজিলের সমর্থক ছিলেন, স্বাভাবিকভাবেই আর্জেন্টিনার বিরোধীতা চলে আসে। ফ্রান্সের পক্ষে কথা বলায় তোপের মুখে পড়েন এই অভিনেত্রী।

এক নেটিজেন লিখেছেন, ‘আগে নিজের দিকে একটু ভালো করে তাকান তারপর না হয় ফুটবলের জাদুকর মেসির বিষয়ে কিছু বলার চেষ্টা করিয়েন আপনার বিষয়ে প্রমাণসহ অনেক কিছু আছে যেটা লোক সমাজে প্রকাশ করলে আপনার হিরোগিরি বাহির হয়ে জাবে বিষয়টা চিন্তা করলে বুঝতে পারবেন।’

এমন অনেক মন্তব্যের মাধ্যমে আক্রমণের শিকার হয়েছেন পল্লবী শর্মা। এরপরে চুপ থাকতে পারলেন না জবা। বললেন, ‘আমি কখন বললাম যে ফ্রান্স ও এমবাপ্পের সাপোর্টার?’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.