× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্বামীরটা নিতেই মেয়েরা স্বাচ্ছন্দ্যবোধ করে: সুবহা

বিনোদন ডেস্ক

১৫ জানুয়ারি ২০২৩, ০৩:৫৭ এএম

চিত্রনায়িকা হুমায়রা সুবহা বলেন, প্রেমটা আমার কাছে খুবই সুইট একটা জিনিস। প্রেম শুধু বয়ফ্রেন্ডের সঙ্গেই করতে হবে এমনটা নয়। প্রেম সবার সঙ্গেই হয়। গাছের সঙ্গে হয়, পাখির সঙ্গে হয়, ফুলের সঙ্গেও হয়। একসঙ্গে কখনোই ১০০ প্রেম করি না। আমি এখন কোনো প্রেমের সম্পর্কে নেই। আপাতত সিলেকশন করছি। বিয়ের আগে একটা স্বয়ম্বর সভা করবো।

ঢাকাই সিনেমার নবাগত চিত্রনায়িকা হুমায়রা সুবহার নতুন প্রেমের গুঞ্জনে উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে নায়িকার দাবি, তিনি এখন পুরোপুরি সিঙ্গেল। পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেলে সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন।

কেমন জীবনসঙ্গী খুঁজছেন- প্রশ্নের জবাবে নায়িকা জানান, আমি চাই, যে আমার লাইফে আসবে সে আমাকে মানসিকভাবে সাপোর্ট করুক। আমার কাজকে সম্মান করুক। অবশ্যই তাকে ভালো মনের মানুষ হতে হবে। বিয়ের ব্যপারটা আল্লাহর ওপর নির্ভর করে। আমার কপালে কে আছে, কার সঙ্গে সারাজীবন কাটিয়ে দিব, এটা আমি নিজেও জানিনা। আমি চাই না, এবার আমার লাইফে যে আসবে তাকে মানুষ ছোট করুক বা তার সঙ্গে আমার সংসারে ঝামেলা হোক। 

নায়িকা সুবহা বলেন, আমার ছোট ছোট আশাগুলো যদি আমার স্বামী পূরণ করতে না পারে তাহলে স্বামীর কি দরকার! আমি তো কর্মজীবী নারী। আমি আমার টাকায় চলতেই পারব। তবে স্বামীরটা নিয়ে স্বাচ্ছন্দ্যবোধ কোন না নারী করে? স্বামী যদি একটা মাটির গয়নাও এনে দেয়, সেটাই মেয়েরা খুব খুশি মনে পরে। কারণ স্বামীরটা নিতেই মেয়েরা স্বাচ্ছন্দ্যবোধ করে। আমার স্বামীর যত টাকাই থাকুক, যতটুকু জিনিসই থাকুক- আমাকে সে হ্যাপি রাখবে, এটাই চাওয়া।

সুবহা আরও বলেন, খুব খুশি হতাম, যদি এই ভ্যালেন্টাইনের আগে আমার লাইফপার্টনার খুঁজে পেতাম। আমার ভাগ্য খারাপ, গত দুই-তিন বছর ধরেই ভ্যালেন্টাইনের আগে আমি সিঙ্গেল থাকি। ভ্যালেন্টাইনেও কারো সঙ্গে ডেট করতে পারি না। পরিবার ও বন্ধুদের নিয়েই চিল করি।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.