× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নতুন তিন গানে ইমরান

বিনোদন প্রতিবেদক

০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:২১ এএম

সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল এখন লণ্ডনে আছেন। সেখানে এরইমধ্যে একটি ষ্টেজ শো’তে পারফর্ম করে দর্শকের মনে মুগ্ধতার রেশ ছড়িয়ে দিয়েছেন। আর এরইমধ্যে ইমরান তার ভক্ত দর্শকের জন্য নতুন তিনটি গান নিয়ে এলেন। গান তিনটি হচ্ছে ‘মেঘের নৌকা’, ‘মন ময়ূরী’ ও ‘একাকী’।

এরমধ্যে ‘মেঘের নৌকা’ ও ‘মন ময়ূরী’ গান দু’টি ইউটিউবে প্রকাশিত হয়েছে। ‘মেঘের নৌকা’ গানটি চয়নিকা চৌধুরী পরিচালিত ‘প্রহেলিকা’ সিনেমার। যে পরিচালকের বিশ্বসুন্দরী’ সিনেমায় এর আগে গান সুর করে ও গান গেয়ে ইমরান প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন। ‘মেঘের নৌকা’ গানটি লিখেছেন আসিফ ইকবাল। সুর সঙ্গীত করেছেন ইমরান মাহমুদুল নিজেই। 

আবার ‘মন ময়ূরী’ গানটি সংগ্রহ এবং গানটিতে আরো সম্পৃক্ত হয়েছেন মঞ্জু মান আরা। গানটির সুর সঙ্গীত করেছেন শাহরিয়ার আলম মার্সেল। একাকী গানটি লিখেছেন ও সুর সঙ্গীত করেছেন দোলান মৈনাক্ক। প্রথম দুটি গানে তার সহশিল্পী কোনাল। তিনটি গান প্রসঙ্গে ইমরান মাহমুদুল বলেন, ‘সিনেমার গানটির কথা দারুণ। আসিফ ইকবাল ভাইয়ের গানের কথার প্রতি শ্রোতা দর্শকের ভালোলাগা রয়েছে। আমি চেষ্টা করেছি মনের মতো গানটির সুর সঙ্গীত করতে। আমি আর কোনাল ভীষণ ভালোলাগা নিয়ে গানটি গেয়েছি। আর মন ময়ূরী গানটিও এক কথায় অসাধারণ। কলতাতার গানটি ডাল বাটি চুরমা সিনেমার গান। এই গানটি শিগগিরই প্রকাশ পাবে। তিনটি গানই আসলে তিন রকমের। সকল শ্রেণীর শ্রোতা দর্শকের ভালো লাগবে আশা করছি। আমার গানের নিয়মিত ভক্ত শ্রোতাদের প্রতি আন্তরিক ভালোবাসা রইলো। তাদের ভালোবাসার কারণেই আমি আজকের ইমরান। এই ভালোবাসা নিয়েই আরো বহুদূর এগিয়ে যেতে চাই আমি।’ 

এদিকে শিগগিরই দেশে ফিরে আবারো দেশের স্টেজ শো’তে মেতে উঠবেন ইমরান। বাংলাদেশে এই প্রজন্মের শিল্পীদের মধ্যে এখন ইমরানই রয়েছেন শীর্ষে। তাই বাংলাদেশের যেকোন স্থানে বিভিন্ন অনুষ্ঠানে স্টেজ শো’তে তার রয়েছে ভীষণ চাহিদা। ইমরান নিজেও জানেন তিনি কতোটা শ্রোতাপ্রিয়। বিনয় এবং ভদ্রতার দিক দিয়ে তিনি শিল্পী, সুরকার, সঙ্গীত পরিচালক, প্রযোজনা প্রতিষ্ঠানের কাছে এবং সর্বোপরি দর্শকের কাছে ভীষণ প্রিয়। ইমরানও নিজের কাজকে ভালোবেসে তার সেরাটাই দিয়ে আসার চেষ্টা করছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.