× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দগ্ধ অভিনেত্রী আঁখির শারীরিক অবস্থার অবনতি

বিনোদন প্রতিবেদক

০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৩১ এএম

চিকিৎসকদের পরামর্শে এখনো নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অভিনেত্রী শারমীন আঁখি। রবিবার তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। বর্তমানে আগের চেয়ে অবস্থার সামান্য উন্নতি হলেও এখনো ঝুঁকি রয়েছে। পরিস্থিতি এখনো আইসিইউ থেকে বের করার মতো নয়। ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে তথ্যগুলো জানালেন আঁখির স্বামী রাহাত কবির।

সকালের দিকে হঠাৎ আঁখির শ্বাসকষ্ট শুরু হয়। হার্টবিট (পালস রেট) কমতে থাকে। পরে জরুরি ভিত্তিতে অক্সিজেন দেওয়া হয়। ধাপে ধাপে অবস্থা খারাপ হতে থাকলে আঁখিকে স্থানান্তর করা হয় আইসিইউতে।

সামন্ত লাল সেন জানান, তিনি এখনো আইসিইউতেই আছেন, তাঁর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। তিনি আরও বলেন, গতকাল দুপুরে হঠাৎ তাঁর শ্বাসকষ্ট শুরু হয়, জ্বরও ছিল। শারীরিক অবস্থার কোনো উন্নতি ঘটেনি।

গত শনিবার মিরপুরের একটি শুটিং বাড়ির মেকআপ রুমে বিস্ফোরণে গুরুতর আহত হন অভিনেত্রী শারমিন আঁখি। সেদিনই তাঁকে শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেই বিস্ফোরণে আঁখির হাত, পা, চুলসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে যায়। এর মধ্যে শারীরিক অবস্থার অবনতি ঘটায় তাঁকে প্লাজমা দিতে হয়েছে।

রাহাত বলেন, ‘অবস্থা এখনো ভালো বলা যাবে না। আগের চেয়ে শতাংশ ভালো বলা যায়। তবে ঝুঁকি এখনো রয়েছে। পরিস্থিতি ভালো না হলে আরও দুচার দিন আইসিইউতে থাকতে হবে। কারণ, ধরনের আগুনে পোড়া রোগীদের নিয়ে ঝুঁকি সব সময়ই থাকে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.