× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তাজমহলে ‘শেহজাদা’ সিনেমার প্রচারণা

বিনোদন ডেস্ক

০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪১ এএম

আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে নতুন সিনেমা ‘শেহজাদা’। রোম্যান্টিক-ফ্যামিলি ড্রামা ঘরানার এই ছবির প্রচারেই এখন ব্যস্ত সময় কাটছে কার্তিক আরিয়ান ও কৃতি স্যাননের। যার অংশ হিসেবে তাজমহলে গেছেন তারা।

বর্তমান বিশ্বের সাতটি আশ্চর্যের একটি তাজমহল। ভারতের আগ্রায় অবস্থিত এই মুঘল স্থাপনা যেমন বিস্ময়কর, তেমনি সৌন্দর্যেও অনন্য। ফলে সারা বছরই দর্শনার্থীতে ভরে থাকে ‘সিম্বল অব লাভ’ খ্যাত শ্বেতপাথরের স্থাপনাটি।

শনিবার তাজমহলে গেছেন দুজন বলিউড তারকা। তারা হলেন কার্তিক আরিয়ান ও কৃতি স্যানন। তবে কি তারাও প্রেমের স্মৃতি বাড়াতে সেখানে গেছেন? না, কার্তিক-কৃতির তাজ-ভ্রমণ মূলত সিনেমার প্রচারে।

এ সময় তাদেরকে দেখে হাজার হাজার দর্শনার্থী জড়ো হয়ে যায়। এক মুহূর্তের জন্য তাজমহল নয়, সবার আকর্ষণ চলে আসে কার্তিক-কৃতির দিকে। তাজমহলের সামনে থাকা লেকের পাড়ে দাঁড়িয়ে রোম্যান্টিক ভঙ্গিমায় ক্যামেরায় পোজ দিয়েছেন নায়ক-নায়িকা। সেই সঙ্গে দর্শনার্থীর কাছে মুক্তি প্রতীক্ষিত ছবিটি দেখার আহ্বান জানিয়েছেন তারা।

তাজমহলের সামনে তোলা ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন কার্তিক। ক্যাপশনে লিখেছেন ‘শেহজাদা, তাজ এবং মমতাজ’। ছবিটি মন জিতেছে নেটিজেনের। ১২ লাখের বেশি রিঅ্যাকশন এসেছে মাত্র ১৯ ঘণ্টায়।


 


 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.