× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গৌরী খানের বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক

০২ মার্চ ২০২৩, ০১:৫৬ এএম

আবারও আইনি ঝামেলায় জড়াল শাহরুখ পরিবার। এবার স্ত্রী গৌরী খানের বিরুদ্ধে থানা-পুলিশে অভিযোগ করল এক ভুক্তভোগী। টাকা দিয়েও দীর্ঘদিন ধরে পাননি ফ্ল্যাটের চাবি, তাইতো বিশ্বাসভঙ্গের অভিযোগে অভিযুক্ত শাহরুখ ঘরনিও।

মুম্বাইয়ের বাসিন্দা যশবন্ত শাহ। কথা ছিল, ২০১৬ সালে ফ্ল্যাটের চাবি বুঝে পাবেন। এরপর দীর্ঘ সময় কেটে গেলেও এখনো পাচ্ছেন না সেটা। বাধ্য হয়ে লখনউয়ের সুশান্ত গলফ সিটির পুলিশ স্টেশনে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেন এই ভুক্তভোগী। ভারতীয় দণ্ডবিধির ৪০৯ ধারায় মামলার আসামি মোট ৩ জন।

গৌরী খান ছাড়াও অপর দুই আসামি হলেন তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের দুই শীর্ষকর্তা অনিল তুলসিয়ানি ও মহেশ তুলসিয়ানি। যশবন্তের অভিযোগ, ৮৬ লাখ টাকা দিয়ে তাদের সংস্থার কাছ থেকে ফ্ল্যাট কিনেছিলেন তিনি। নির্ধারিত সময় পেরিয়ে যাওয়ার পরেও ফ্ল্যাটের চাবি মেলেনি। তাই বিশ্বাসভঙ্গের অভিযোগে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেছেন তিনি।

তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড সংস্থার প্রধান মুখ বা ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখপত্নী গৌরী খান। তার দ্বারা প্রভাবিত হয়েই নাকি ওই সংস্থার ফ্ল্যাট কিনতে আগ্রহী হয়েছিলেন যশবন্ত। যশবন্তের দাবি, যেহেতু অন্দরসজ্জা শিল্পী গৌরী খান ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাই এই বিশ্বাসভঙ্গের দায় বর্তায় তার ওপরেও। তাই শাহরুখপত্নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি।

উল্লেখ্য, বেশ কয়েক বছর আগে তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ছিলেন গৌরী খান। সম্প্রতি ওই সংস্থার সঙ্গে তার কোনো যোগাযোগ বা চুক্তি আছে কিনা, তা জানা যায়নি। ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে ভারতে বেশ বিখ্যাত গৌরী। নামীদামি তারকা, শিল্পপতিদের ঘর, অফিসের ইন্টেরিয়র ডিজাইন করেন তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.