× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এবার মেয়ের প্রেমিককে নিয়ে স্বস্তিকা!

বিনোদন ডেস্ক

০২ মার্চ ২০২৩, ০৫:৫৩ এএম

টালিউড তারকা স্বস্তিকা মুখার্জী প্রায়শ: খবরের শিরোনাম হন। ৪০ বসন্ত পেরিয়েও চিরতরুণি এই সুন্দরী অভিনেত্রী। তার রূপের প্রশংসায় পঞ্চমুখ থাকে গোটা সোশ্যাল মিডিয়া। তবে ইদানিং স্বস্তিকার বদলে তার মেয়েকে নিয়ে চর্চাটা যেনো একটু বেশি হচ্ছে। স্বস্তিকার মেয়ে অন্বেষা মুখার্জী সম্প্রতি প্রেমিকের সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেছেন।

কলকাতার সংবাদমাধ্যমের খবর - বিয়ের মাত্র দুই বছরের মাথায় মেয়েকে নিয়ে স্বামীর ঘর ছেড়ে এসেছিলেন স্বস্তিকা। তারপর থেকে মেয়েকে তিনি একাই মানুষ করেছেন। বিভিন্ন সংবাদ মাধ্যমের কাছে তিনি বহুবার বলেছেন মেয়ে হলো তার সাপোর্ট সিস্টেম। বন্ধুর মতো সম্পর্ক রয়েছে তাদের মধ্যে। কিন্তু প্রেমিকের সঙ্গে মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই ঘুম উড়ে গেলো স্বস্তিকার।
স্বস্তিকার মেয়ে অবশ্য এখন আর ছোট নেই। জানা গেছে, স্কুল শেষ করে স্নাতক স্তরের পড়াশোনার জন্য অন্বেষা কলকাতা ছেড়ে বিদেশে গিয়েছেন। আপাতত সেখানেই তার বাস। কিন্তু প্রেমিককে বড্ড মিস করছেন অন্বেষা। তাদের সম্পর্কটা সবে এক বছরে গড়ালো। তাই সম্পর্কের বর্ষপূর্তি উপলক্ষে প্রেমিকের সঙ্গে ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ এক নোট লিখলেন তিনি।
জানা গেছে, অন্বেষার প্রেমিকের নাম শ্লোক চন্দন। ভালোবাসার বর্ষপূর্তি উপলক্ষে প্রেমিকের সঙ্গে আদর মাখা কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন, বর্ষপূর্তির ভালোবাসা, একটা বছর যেন কোনও সফরের থেকে কম নয়। ওই প্রতিটা ঝগড়া, সবকিছুর জন্য ধন্যবাদ যে কারণে আমরা ফিরে ফিরে আসি। সেই সঙ্গে পুরনো দিনের স্মৃতিচারণ করেছেন তিনি।
অন্বেষা তার প্রেমিককে উদ্দেশ্য করে লিখেছেন, যে বেলুনটা তুমি আমায় কিনে দিয়েছিলে, সেটা আজও হাওয়ায় ভরা কিনা জিজ্ঞেস করছিল মা। আমি উত্তর দিয়েছিলাম ভালোবাসায় ভরা। শুনে প্রায় চোখ উল্টে ফেলেছিল মা। তিনি আরও লিখেছেন আর একমাস পর বাড়ি ফিরে তিনি তার প্রেমিকের সঙ্গে থাকবেন। মেয়ের এই পোষ্টের নিচে কমেন্ট বক্সে মন্তব্য করেছেন স্বস্তিকাও।
কিছুটা মজার ছলেই মেয়ের পোষ্টের নিচে কমেন্ট বক্সে স্বস্তিকা মন্তব্য করেন, তাহলে আমি বাড়িতে থাকবো কীভাবে? যদিও স্বস্তিকা তার মেয়ের সঙ্গে বন্ধুর মতো মেশেন। মেয়েও সম্পর্কের বিষয়টা মায়ের কাছ থেকে এড়িয়ে যায়নি। আসলে মা ও মেয়ের মধ্যে বন্ধনটা খুবই মজবুত। আর সেখানে কোনো কিছুরই রাখঢাক নেই।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.