× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘শো-স্টপার’, মিমের সম্মাননা

সুহৃদ জাহাঙ্গীর

০২ মার্চ ২০২৩, ০৭:৪২ এএম

বিদ্যা সিনহা মিম, বাংলাদেশের সিনেমার এই সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা। মূলত গত বছর মুক্তিপ্রাপ্ত রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ সিনেমায় দুর্দান্ত অভিনয়ের মধ্যদিয়ে তিনি আলোচনায় আসেন সবচেয়ে বেশি। 

আলোচনার সেই ধারাবাহিকতায় এখনো চলছে। কারণ এখনো দেশে বিদেশে সিনেমাটি প্রদর্শিত হচ্ছে এবং সবাই মিমের অভিনয়ের প্রশংসাও করছেন। গত ২৭ ফেব্রুয়ারি রাজধানীর একটি অভিজাত এলাকায় অনুষ্ঠিত হওয়া আজোযা প্রেজেন্টস ‘গল্পওয়ালা সম্মাননা ও ফ্যাশন শো ২০২৩’এ একজন শো স্টপার হিসেবে হেঁটেছেন। হলভর্তি দর্শক একজন শো স্টপার হিসেবে মিমকে দেখে মুগ্ধ হয়েছেন। 

আবার একই অনুষ্ঠানে বছরের প্রথম সম্মাননা হিসেবে মিম শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে সম্মাননা লাভ করেছেন ‘পরাণ’ সিনেমাতে অভিনয়ের জন্য। 

অনুষ্ঠানের প্রধান অতিথি মুক্তিযোদ্ধা মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও আজোয়ার কর্ণধার নূসরাত শারমিন ও ডিএম রনির কাছ থেকে তিনি এই সম্মাননা গ্রহণ করেন। 

বিদ্যা সিনহা মিম বলেন, ‘একজন শো স্টপার হিসেবে কোনো অনুষ্ঠানে যখন উপস্থিত থাকি তখন নিঃসন্দেহে বিষয়টা অনেক ভালোলাগার হয়ে উঠে। আজোয়া নিবেদিত এই অনুষ্ঠানে শো স্টপার হিসেবে হেঁটে ভীষণ ভালো লেগেছে। কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ ভাই। সত্যি বলতে কী শো-স্টপার হিসেবে হাঁটা একজন শিল্পীর জন্য সম্মানের। আবার একই অনুষ্ঠানে যখন পরাণের জন্যও শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে সম্মাননা পাই তখন বিষয়টি যেন আরো ভালোলাগার হয়ে উঠে। আমি আয়োজকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই, ধন্যবাদ জানাই অনুষ্ঠানের পরিচালক সামছুল হুদাকে। আগামীতে আমি আরো ভালো ভালো কাজ নিয়ে দর্শকের সামনে আসতে যাচ্ছি। সেই পর্যন্ত সবাই অপেক্ষা করুন।’ 

এদিকে মিম জানান গতকাল তিনি সুস্মিতার একটি গানের মডেল হিসেবে শুটিংয়ের কাজ সম্পন্ন করেছেন। দীর্ঘদিন পর তিনি কোনো শিল্পীর গানের মডেল হয়েছেন। গানটির জন্য মিউজিক ভিডিও নিয়ে ভাবনা এবং আয়োজন ভালো লেগেছে বিধায় মিম গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। এরইমধ্যে মিম কলকাতায় শেষ করেছেন সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘মানুষ’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে আছেন জিৎ। গত বছর ‘মাদিহা মার্সিহা অ্যাডভারটাইজিং’-এর জরিপে মিম শ্রেষ্ঠ নায়িকা হিসেবে আখ্যায়িত হন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে রায়হান রাফি পরিচালিত ‘দামাল’। এই সিনেমায় তার বিপরীতে ছিলেন শরীফুল রাজ, সিয়াম আহমেদ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.