× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গুরুতর আহত অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক

০৬ মার্চ ২০২৩, ০৩:১৫ এএম

ভারতের হায়দ্রাবাদে চলছিল ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং। সে ছবির শুটিংয়ে গুরুতর আহত হলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। দুর্ঘটনায় তার পাঁজরের কার্টিলেজ ভেঙে গেছে। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

জানা গেছে, বর্ষীয়ান এই অভিনেতার বুকের পাঁজরের কার্টিলেজ ভেঙেছে আঘাতে। বর্তমানে বিগ বি ডাক্তারদের পর্যবেক্ষণে আছেন। এখন বিশ্রাম নিচ্ছেন তিনি।

অভিনেতা নিজের ব্লগে লিখেছেন, ‘শুটিং চলাকালীন আমার চোট লেগেছে। পাঁজরের তরুণাস্থি ভেঙে গেছে। এবং ডান পাঁজরের পেশি ছিঁড়ে গেছে। শুট বাতিল করা হয়েছে। ডাক্তারের পরামর্শে ফিরে এসেছি। স্ট্র্যাপিং করা হয়েছে। সত্যিই খুব বেদনাদায়ক। নড়াচড়া এবং শ্বাস নিতে গেলেই ব্যথা লাগছে। সুস্থ হতে কয়েক সপ্তাহ সময় লাগবে। ব্যথার জন্য ওষুধ চলছে।’

এবারই প্রথম নয়। এর আগে, আশির দশকে ‘কুলি’ ছবির শুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছিলেন বিগ বি। আঘাতের পরিমাণ তখন এতটাই ভয়ানক ছিল যে, অনেকেরই ধারণা ছিল আর বুঝি ফেরত আসতে পারবেন না অভিনেতা। সেসময় তাকে ক্লিনিক্যালি মৃত হিসেবে ঘোষণাও প্রায় দিয়ে ফেলা হয়েছিল। যদিও পরবর্তীতে সুস্থ হয়ে ফিরে আসেন তিনি। এবার বয়স ৮০-তে আবারও আঘাত পেলেন নন্দিত এই অভিনেতা।

প্রসঙ্গত, নাগ অশ্বিন পরিচালিত ‘প্রজেক্ট কে’ ছবিতে অমিতাভ ছাড়াও মুখ্য চরিত্রে রয়েছেন প্রভাস ও দীপিকা পাড়ুকোন। সায়েন্স ফিকশন ধাঁচের এই ছবিটি আগামী বছর মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সর্বভারতীয় (প্যান ইন্ডিয়া) এই ছবির বাজেট প্রায় ৫০০ কোটি রুপি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.