× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিকল্প পেশার সন্ধানে যে সিদ্ধান্ত নিয়েছিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক

২০ মার্চ ২০২৩, ০১:২৩ এএম

বলিউডে তার পরিচয় ‘ঠোঁটকাটা’ হিসেবেই। নিজের এ গুণের জন্য বলিউডের বড় বড় সিনেমা নির্মাতাদের সঙ্গে তার সম্পর্কও আদায়-কাঁচকলা। ফলে কোনো সিনেমার প্রস্তাব পান না তিনি। এছাড়া কোভিডের পর উপার্জনের জন্য নাকি একসময় বিকল্প পথ খুঁজছিলেন কঙ্গনা। একটি রেস্তরাঁ খোলার পরিকল্পনা ছিল তার। তবে সেই পরিকল্পনা বাস্তবায়িত হয়নি।

এখন মুম্বাইতে বসবাস করলেও হিমাচল প্রদেশের মানালিতে বিলাসবহুল পৈতৃক বাড়ি রয়েছে কঙ্গনা রানাউতের। অতিমারির সময়ে সেখানেই ছিলেন অভিনেত্রী। হিমাচল প্রদেশের সঙ্গে রয়েছে তার নাড়ির টান। তাই সেখানেই একটি রেস্তরাঁ খোলার পরিকল্পনা করেছিলেন এ অভিনেত্রী। তবে আর্থিক টানাপড়েনের কারণেই সেই ভাবনা শেষ পর্যন্ত বাস্তবায়ন করতে পারেননি বলে জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পুরনো সাক্ষাৎকারের ক্লিপিং শেয়ার করে কঙ্গনা লেখেন, ‘রান্না করতে আমার খুব ভালো লাগে। গত বছরই পাহাড়ে আমার রেস্তরাঁ খোলার কথা ছিল। কিন্তু টাকা-পয়সার কারণে তা হয়ে ওঠেনি। তবে খুব শিগগিরই তা হতে চলেছে।’

কঙ্গনার দাবি, ‘আমরা যখন মন থেকে কিছু চাই, তখন ভাগ্যে সেই ইচ্ছের কথা লেখা হয়ে যায়।’ হিমাচল প্রদেশে খুব তাড়াতাড়িই নিজের রেস্তরাঁ শুরু করতে পারবেন বলে আশাবাদী তিনি।

মাস খানেক আগে ‘ইমার্জেন্সি’ সিনেমার শুটিং শেষ করেছেন কঙ্গনা। অভিনয়ের পাশাপাশি এ সিনেমা পরিচালনা ও প্রযোজনাও করেছেন তিনি। এ সিনেমা তৈরি করতে নিজের বাড়িও নাকি বন্ধক রাখতে হয়েছিল তাকে। এছাড়া ২০২২ সালে তার সিনেমা ‘ধকড়’ বক্স অফিসে তেমন ভালো ফল করতে পারেনি। তবে ‘ইমার্জেন্সি’ নিয়ে যথেষ্ট আশাবাদী কঙ্গনা। আপাতত দক্ষিণী ছবি ‘চন্দ্রমুখী ২’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন এ অভিনেত্রী।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.