× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পাকিস্তানি লেহেঙ্গায় বিয়ের শেষ অনুষ্ঠানে স্বরা

বিনোদন ডেস্ক

২০ মার্চ ২০২৩, ২৩:৩৩ পিএম

অভিনেত্রী-সমাজকর্মী স্বরা ভাস্বর এবং রাজনীতিবিদ ফাহাদ আহমেদের বিয়ের অনুষ্ঠান শেষ হয়েছে। তাদের বিয়ের শেষ আয়োজনটি ছিল ভারতের বরেলিতে। শেষ দিনেও জাঁকজমকের কমতি ছিল না স্বরার পোশাকে। ‘ওয়ালিমা’ দিয়ে শেষ হলো নব দাম্পত্যের উদযাপন।

ওয়ালিমা অনুষ্ঠানে বরেলিতে ফাহাদের বাড়িতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা। নজরকাড়া পাকিস্তানি লেহেঙ্গায় সেজেছিলেন স্বরা। সঙ্গে সোনার অলংকার। ঝলমলে সোনালি শেরওয়ানিতে তাকে সঙ্গ দিচ্ছিলেন ফাহাদ।

ফেব্রুয়ারি মাসে মুম্বাইতে রেজিস্ট্রি করে বিবাহবন্ধনে আবদ্ধ হন স্বরা-ফাহাদ। নিয়মমাফিক অনুষ্ঠান তারা করতে চাননি। যদিও গায়ে হলুদ, সংগীতের মতো অনুষ্ঠান করেছিলেন তারা। অভ্যর্থনা অনুষ্ঠানও হয়েছে দিল্লিতে। স্বরা-ফাহাদের বিয়ের অনুষ্ঠানেও ছিল হিন্দু-মুসলিম সংস্কৃতির মেলবন্ধন। বিয়ের সাজপোশাকেও সম্প্রীতির বার্তা ছিল। শুরু থেকে শেষ পর্যন্ত বিয়েতে নজির রেখেছেন ভিন্ন জগতের দুই তারকা।

মনের মিল হয়েছিল বন্ধুত্ব থেকেই। তারপর কখন এসে পড়েছিল প্রেম বুঝতে পারেননি। অতঃপর স্বরা-ফাহাদের একসঙ্গে পথ চলা শুরু হলো। স্বরা বলেন, মন খারাপ হলেই ওকে ফোন করতাম। সেই সময় চিকিৎসার কিছু প্রক্রিয়ার মধ্যে দিয়ে যাচ্ছিলাম আমি। ফাহাদ আমাকে রোজ ফোন করত, আমার সঙ্গে দেখা করত, উৎসাহ দিত।

তবে এই দম্পতির কাছাকাছি আসা নাকি এক পোষ্যকে ঘিরে। বিশেষ করে স্বরার প্রিয় বিড়ালের মৃত্যুর পর ফাহাদ তাকে দিয়েছিলেন আরও একটি বিড়াল। স্বরার কথায়, আমার উদ্ধার করা বিড়ালটা যখন মারা গেল, ও আরও একটা বিড়াল নিয়ে এলো, নাম রাখলাম গালিব। এই বিড়ালটাকে ফাহাদ উদ্ধার করেছিল। তখন বিড়ালটাকে আমার কাছে রাখব কি না ফাহাদ জানতে চায়।

তার কথায় রাজি হয়েছিলেন স্বরা। অভিনেত্রী যোগ করেন, গালিবকে নিয়ে আবার নতুন বন্ধন গড়ে উঠল। আমরা রোজ ফোনে, মেসেজে কথা বলতাম। ফাহাদ খুব সম্মান দিয়ে কথা বলত, ওর সঙ্গে থাকলে নিজেকে নিরাপদ মনে হতো আমার।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.