× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ছবির ট্রেলার থেকে বাদ দেওয়া হলো মোদির ভাষণ

বিনোদন ডেস্ক

২২ মার্চ ২০২৩, ২৩:৪৩ পিএম

ছবি নিয়ে যাতে কোনো বিতর্ক শুরু না হয়, সে কারণেই নড়েচড়ে বসলেন 'ভিড়' ছবির পরিচালক অনুভব সিনহা ও তার টিম। সম্প্রতি কয়েকটি ছবি নিয়ে যেভাবে সোশ্যাল মিডিয়ায় বলিউড বয়কটের ডাক উঠেছিল, তাতে অনুভব চান না, সেই ট্রেন্ড আবার ফিরে আসুক। আর তাই বিতর্ক এড়াতে ইউটিউবে ছবির নতুন ঝলক থেকে বাদ দেওয়া হলো নরেন্দ্র মোদির লকডাউন ঘোষণার অংশ। শুধু তাই নয়, বিতর্ক এড়াতে ট্রেলার থেকে বেশ কিছু দৃশ্যও ছেঁটে ফেলে হয়েছে।

নতুন ট্রেলার নিয়ে সংবাদ মাধ্যমে ছবির পরিচালক অনুভব সিনহা বলেন, 'বিশেষ কিছু কারণেই নতুন ট্রেলারে নানা পরিবর্তন আনা হয়েছে। যা সব সময় প্রকাশ্যে আনা সম্ভব নয়। তবে অযথা বিতর্ক না হওয়াই ভালো ছবিটা নিয়ে। এই ছবি একেবারেই মানুষের কথা বলে। কোনো বিতর্ক তুলবে না।

২৪ মার্চ ২০২০। করোনা মহামারির কারণে পুরো ভারতবর্ষে লকডাউনের ঘোষণা। রাস্তাঘাট ফাঁকা। দোকানপাট বন্ধ। শ্রমিকরা পায়ে হেঁটে এক রাজ্য থেকে আরেক রাজ্যে বাড়ির দিকে যাত্রা করেন। সেই দুর্বিণহ দিন ভোলা কঠিন।

আর সেই দিনগুলো নিয়েই পরিচালক অনুভব সিনহার নতুন ছবি ‘ভিড়’। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার রাও, ভূমি পেড়নেকর, দিয়া মির্জা, পঙ্কজ কাপুর, আশুতোষ রাণা এবং কৃতিকা কামরা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.