× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হাসপাতালে ভর্তি ঊর্মিলা

বিনোদন ডেস্ক

২৩ মার্চ ২০২৩, ০১:১০ এএম

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। বুধবার (২২ মার্চ) সকালে তাকে রাজধানীর ইউনিভার্সাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালটির সিসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

 বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের অভিনেতা আহসান হাবিব নাসিম। তিনি বলেন, রাতে অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। আজ সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

ঊর্মিলার পরিবারের পক্ষ থেকে জানা যায়, দীর্ঘদিন ধরে উচ্চরক্তচাপ ও শুটিংয়ের চাপে অনিয়মিত জীবনযাপন করছিলেন ঊর্মিলা। আর এ কারণেই প্রায়ই অসুস্থ হয়ে পড়তেন। গত রাতেও হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে জানান, তার হার্টে বেশকিছু জটিলতা ধরা পড়েছে। এ মুহূর্তে তিনি বেশি কথা বলতে পারছেন না। সবার কাছে তার পরিবার দোয়া চেয়েছে যেন তিনি দ্রুত সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসতে পারেন।

বর্তমানে অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন ঊর্মিলা। ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি।




Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.