× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নচিকেতার সঙ্গে উচ্ছসিত আনিসা

বিনোদন প্রতিবেদক

২৪ মার্চ ২০২৩, ০৪:৫৯ এএম

নচিকেতা চক্রবর্তীর সঙ্গে প্রথমবার গান গেয়ে ভীষণ আবেগাপ্লুত, উচ্ছসিত আনিসা বিনতে আব্দুল্লাহ। ‘কিছু কথা বলি মুখে’ শিরোনামের এই গানেই কন্ঠ দিয়েছেন নচিকেতা ও আনিসা। এরইমধ্যে কলকাতায় গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। গানটি লিখেছেন দেব প্রাসাদ চক্রবর্তী, গানটির সুর সঙ্গীত করেছেন কুন্দন সাহা। গানটির ভিডিওগ্রাফি করেছেন সুব্রত দে। 

গানটি প্রসঙ্গে নচিকেতা চক্রবর্তী বলেন, ‘আনিসা বিনতে আব্দুল্লাহ বাংলাদেশের একজন নামী শিল্পী। আমার সঙ্গে এই গানটি গেয়েছে। গানটার নামকরণ আমিই করেছি। গানটা সবমিলিয়ে খুব ভালো হয়েছে। আনিসাও ভালো গেয়েছে। আশা করছি শ্রোতা দর্শকের ভালো লাগবে।’ আনিসা বিনতে আব্দুল্লাহ বলেন, ‘উপমহাদেশের জীবন্ত কিংবদন্তী সঙ্গীতশিল্পী নচিকেতা চক্রবর্তী দাদার সঙ্গে এই গানটি আমি গাইতে পেরেছি, এটা আসলেই আমার জন্য অনেক অনেক বড় পাওয়া। আমি মনে করি, এটা আসলে আমার জীবনের অন্যতম পাওয়া। গানের গীতিকার, সুরকারের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা। গানটির নেপথ্যে যারা আছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা। বিশেষত কৃতজ্ঞতা কুন্দন সাহা দাদার প্রতি। অবশ্যই অনেক অনকে কৃতজ্ঞতা আমার স্বামীর প্রতি। তার পূর্ণ সহযোগিতা, অনুপ্রেরণা আছে বলেই আমি দুই বাংলার মেলবন্ধনের এই গানটি করতে পেরেছি।’ 

আনিসা বিনতে আব্দুল্লাহ জানান, আগামী নববর্ষে গানটি একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে। এদিকে সম্প্রতি কলকাতাতেই ‘মহাত্নাগান্ধী অ্যাওয়ার্ড ২০২২’-এ ভূষিত হয়েছেন। সঙ্গীতে বিশেষ অবদানের জন্য দেশের গন্ডি পেরিয়ে বহির্বিশ্বের দৃষ্টি অর্জন করা এবং বাংলাদেশের সমাজ সেবায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য এই অনুষ্ঠানে আমন্ত্রিত হন তিনি এবং সম্মাননাপ্রাপ্ত হন। লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত আনিসা ও ইমরানের গাওয়া ‘ভালোবাসা এমনই’ গানটি শ্রোতা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছিল। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছিলেন নিরব ও বেনজীর।

একই ইউটিউব চ্যানেলে আনিসার কন্ঠে প্রকাশিত হয়েছিল মুজিব পরদেশীর লেখা ও সুর করা ‘আমার সোনা বন্ধুরে’ গানটি। এটি একটি কাভার সং। নতুন করে সঙ্গীতায়োজন করেছিলেন মাহমুদ সানী। আনিসা নিয়মিত স্টেজ শো’ নিয়েও ব্যস্ত ছিলেন রোজা শুরু হবার আগ পর্যন্ত। আজীবন মনে প্রাণে গানই করে যেতে চা আনিসা। তবে এখন শুধু প্রতীক্ষা তার নচিকেতার সঙ্গে গাওয়া গানটি প্রকাশ নিয়ে। এই গান তার আগামীদিনের পথচলাকে আরো মসৃন করবে বলেই তার বিশ্বাস।  

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.