× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাশমিকার পুষ্পা অধ্যায় শেষ!

বিনোদন ডেস্ক

২৬ মে ২০২৩, ০৭:৫৩ এএম

ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা রাশমিকা মান্দানা ও আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ গত বছর মুক্তির পর চলচ্চিত্রপ্রেমীদের মাঝে দারুণ সাড়া ফেলে। সেই প্রভাব পরেছিল বক্স অফিস রিপোর্টেও। এর বাইরে তুমুল আলোচিত এই সিনেমার মাধ্যমে সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন দক্ষিণী দুই তারকা আল্লু অর্জুন ও রাশমিকা।

সেই সফলতার ধারাবাহিকতায় এটির দ্বিতীয় পর্ব নির্মাণ শুরু করেছেন নির্মাতা। তারপর থেকেই দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’র অপেক্ষায় রয়েছেন দর্শকরা। তাদের আগ্রহের কথা মাথায় রেখে গত মাসে সিনেমাটির প্রথম ঝলক মুক্তি দেওয়া হয়েছে। আর এটি দেখার পর দর্শকের কৌতুহল এই সিনেমাটিকে নিয়ে যেনো আরও তুঙ্গে পৌঁছে গেছে।

ঠিক এমন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাশমিকা মন্দনার একটি ছবি ভাইরাল হয়েছে। সেই ছবিতে দেখা যাচ্ছে, এই নায়িকা শায়িত রয়েছেন। তার নাকে গোঁজা তুলা, ঠোঁটে তুলসীপাতা। এই ছবি থেকে স্পষ্ট বোঝা যায়, এটি শেষকৃত্যের ছবি। এই ছবি দেখেই ভক্ত - অনুরাগীদের মন খারাপের গল্প শুরু হয়েছে।

তাদের মাঝে জোর গুঞ্জন চলছে - তাহলে কী ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার মাধ্যমেই রাশমিকার পুষ্পা অধ্যায় শেষ হতে চলেছে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তাদের মাথায়। তবে হাজার জল্পনা - কল্পনার পরও এখন পর্যন্ত এই বিষয়ে মুখ খোলেননি সিনেমাটি সংশ্লিষ্ট কেউই। আর তাতেই যেনো জল্পনা আরও বেশিই হচ্ছে।

উল্লেখ্য, গত বছরের শেষদিকে শুরু হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমাটির কাজ। শুটিংয়ের জন্য বিশাখাপত্তমে দেখা গিয়েছে আল্লু অর্জুনকে। জানা গেছে যে পুষ্পা ও ভানওয়ার সিংহের চরিত্রের দ্বন্দ্বের ওপর ভিত্তি করে দ্বিতীয় ভাগের চিত্রনাট্য লেখা হয়েছে। আর সেটা নিয়ে এটির নির্মাণ কাজ চলছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.