× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কি কথা তাহার সাথে!

১৮ ডিসেম্বর ২০২১, ২০:১০ পিএম

সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সঙ্গে জনপ্রিয় তরুণ নির্মাতা আদনান আল রাজীবের প্রেমের গুঞ্জনের ডালপালা অনেকদিনের। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের ঘুরাঘুরির একাধিক ছবি বিভিন্ন সময়ে দেখা গেছে। তবে এবার রাজীবের বাহুতে জড়ানো মেহজাবিনের একান্ত ছবি ইনস্টাগ্রামে দেখা যায়। আর ছবিটি নিজের ভেরিফাইড আইডি থেকে আপলোড করেছেন রাজীব নিজেই। যেটি ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

এতদিন প্রেমের বিষয়টি এড়িয়ে গেছেন সময়ের আলোচিত এ দুই তারকা। মুখে কুলুপ এটে রেখেছিলেন দুজনেই। কখনো সম্পর্কের বিষয়টি স্বীকার করেননি তারা। তবে এবার নতুন করে এই ছবি সামনে আসার পর এ বিষয়ে কথা বললেন মেহজাবিন চৌধুরী।

প্রেমের গুঞ্জন নিয়ে সরাসরি কিছু না বললেও মেহজাবিন বলেন, প্রত্যেকেরই ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই থাকা উচিত। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কারো সঙ্গে আলাপ করতেও ইচ্ছুকও না বলেও জানান হালের ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রী।

ইনস্টাগ্রামে আপলোড হওয়া ছবিটিতে দেখা যায়, সমুদ্রের ধারে কোনো এক হোটেলের বেলকনিতে দাঁড়িয়ে আছেন তারা। বুঝা যাচ্ছে, একে অপরকে জড়িয়ে সমুদ্র কুলের প্রাকৃতিক সৌন্দর্য একসঙ্গে উপভোগ করছেন। সেই মুহূর্তই ক্যামেরায় বন্দি করে নিয়েছেন তারা। আর ছবির ক্যাপশনে রাজীব লিখেছেন, ‘ভালোই লাগে’।

এর আগে রাজধানীর বসুন্ধরা শপিংমলে প্রেমিক আদনান আল রাজীবের হাত ধরে ঘুরতে দেখা যায় মেহজাবিনকে। রাজীবকে বরাবর ভালো বন্ধু হিসেবেই পরিচয় দিয়ে এসেছেন এ অভিনেত্রী।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.