× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈদ মাতিয়েছে মিজানের তিন গান

বিনোদন ডেস্ক

১৪ মে ২০২২, ০৮:৫১ এএম

সংগৃহীত ছবি

বর্তমান সময়ের গীতিকার এ মিজান নিয়মিত গানের কথা লিখছেন। এরই ধারাবাহিকাতয় তার লেখা তিনটি এবার ঈদে আলোচিত হয়েছে। সিনেমার পাশাপাশি তার লেখা গান নাটকেও ব্যবহার হচ্ছে।

ঈদে মুক্তি পাওয়া ‘শান’ সিনেমার ‘তোর মতো আমাকে’ গানটির গীতিকার এ মিজান। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ুন। পর্দায় সিয়াম-পূজার লিপে গানটি দর্শকের বেশ প্রশংসা কুড়াচ্ছে।

এছাড়া ‘ভুলো না আমায়’ নাটকে এ মিজানের লেখা ‘প্রেমের আগুন’ গানটিও এরই মধ্যে ভিউর দিক দিয়ে বেশ এগিয়ে। বেলাল খানের কণ্ঠে গানটির সংগীত আয়োজন করেছেন ই কে মজুমদার ইশতি। এর সুর করেছেন শিল্পী নিজেই। নাটকটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। এটি প্রকাশ করেছে সুলতান এন্টারটেইমেন্ট।

এদিকে, জনপ্রিয় সুরকার, সংগীত পরিচালক শওকত আলী ইমনের সুর-সংগীতে বাংলার গায়েন খ্যাত গায়িকা লাবনী শাহরিয়ারের কণ্ঠে ‘আউলা ঝাউলা’ শিরোনামের আরও একটি গান দর্শক-শ্রোতার মধ্যে দারুণ সাড়া ফেলেছে। গানটিতে মডেল হয়েছেন প্রার্থনা ফারদিন দীঘি। ভিডিওটি পরিচালনা করেছেন উজ্জ্বল রহমান। আরটিভি মিউজিক থেকে গানটি ঈদে প্রকাশিত হয়েছে।

এ প্রসঙ্গে এ মিজান বলেন, ‘আমি মনে করি গড়পড়তা অনেক কাজের চেয়ে অল্প সংখ্যক কাজ করা অনেক ভালো।আমার এ তিনটি গানের কথা ও সুর তিন ঢংগের। প্রতিটি গানে আলাদা বিশেষত্ব রাখার চেষ্টা করেছি। তিনটি গানেই শ্রোতাদের কাছে দারুণ সাড়া পাচ্ছি। এভাবে শ্রোতাদের আরও ভালো কিছু গান উপহার দিতে চাই।’

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.