× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

স্বামীকে নায়ক বানাতে চান মাহি

২২ মে ২০২২, ২৩:৪৯ পিএম

নিজে নায়িকা হলেও প্রেম করেছেন ব্যবসায়ীর সঙ্গে। বিয়েও করেছেন ব্যবসায়ীকে। প্রথমে সিলেটের ব্যবসয়ায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে ঘর বাঁধেন। এরপর সেই সংসারে বিচ্ছেদ টেনে গেল বছর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন।

বলছি চিত্রনায়িকা মাহিয়া মাহির কথা। রাকিবের সঙ্গে বিয়ের পর থেকে সুখেই কাটছে তার নতুন সংসার জীবন। গেল রমজানে স্বামীর সঙ্গে চালু করেছেন রেস্তোরাঁ ব্যবসা। এখন সংসারের পাশাপাশি ব্যবসা নিয়েই নায়িকার ব্যস্ততা।

এ কারণেই সিনেমায় সময় দিতে পারছেন না মাহি। তবে গুঞ্জন ছড়িয়েছে, সিনেমা ছেড়ে দিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে একটি গণমাধ্যমকে মাহি বলেন, ‘ব্যবসার সঙ্গে যুক্ত হয়েছি মানে সিনেমা ছেড়ে দিয়েছি, এমন নয়। আগে একসঙ্গে অনেক সিনেমায় কাজ করেছি। তবে এখন সেটা কমিয়ে দিছিয়েছি। বছরে এখন একটি বা দুটি সিনেমায় কাজের সিদ্ধান্ত নিয়েছি।’

নায়িকা মাহি এখন ব্যবসায়ীও বটে। তাই আরেকটি ব্যবসায়িক ভাবনা তার মাথায় এসেছে। তিনি প্রযোজক হতে চান। অর্থাৎ নিজের টাকা দিয়ে সিনেমা বানাবেন। মজার ব্যাপার হলো, নিজের প্রযোজিত প্রথম সিনেমায় নায়ক চরিত্রে স্বামী রাকিব সরকারকেই নিতে চান তিনি। অবশ্য কবে নাগাদ প্রযোজনায় নামবেন, স্পষ্ট করে সেই তথ্য দেননি ‘অগ্নি’ খ্যাত নায়িকা।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.