× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

‘রিফিউজি’র নির্বাহী প্রযোজক সাদ

৩১ মে ২০২২, ২৩:২৮ পিএম

ওয়েব সিরিজ রিফিউজির পরিচালক ইমতিয়াজ সজিব। আর নির্বাহী প্রযোজক হিসেবে কাজ করেছেন আবদুল্লাহ মোহাম্মদ সাদ। রেহানা মরিয়ম নূর সিনেমার পর সাদ-সংশ্লিষ্ট কোনো কনটেন্ট দেখতে যাচ্ছেন দর্শকরা।

রিফিউজির পরিচালক ইমতিয়াজ সজিব জানান, ট্রেলার প্রকাশ পেলে আরও কিছু জানা যাবে। সিরিজের গল্পসহ অনেক জায়গায়, আরও অনেকের সঙ্গে কাজ করেছেন সাদ।

রিফিউজি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে। ১০ জুন থেকে দর্শকরা দেখতে পাবেন ৬ পর্বের এ সিরিজটি। হইচইয়ের ফেসবুক পেজে পোস্ট করা টিজারের ক্যাপশনে সিরিজটি নিয়ে বলা হয়েছে, ‘পরিবার, পরিচয়, প্রতিশোধ- অনেক প্রশ্নের এক উত্তর– রিফিউজি।’

এতে অভিনয় করেছেন আফজাল হোসেন, জাকিয়া বারী মম, সোহেল মণ্ডলসহ অনেকে। টিজার দেখে ধারণা করা হচ্ছে, মম একজন অপরাধীকে খুঁজছেন। আফজাল হোসেনের চরিত্রটি রহস্যজনক।

টিজারে সোহেল মণ্ডল ও তার সহশিল্পীকে হিন্দি বা উর্দু ভাষায় কথা বলতে শোনা যায়। এটা আসলে কোন ভাষা জানতে চাইলে পরিচালক বলেন, ‘এটা বাংলাদেশে যাদেরকে আমরা বিহারি বলি, তাদের ভাষা হিসেবে দেখানো হয়েছে।’

টিজারের একটি জায়গায় ইংরেজি ভাষায় দুটি লাইন তুলে ধরা হয়, যার বাংলা অর্থ, ‘পরিচয় ছাড়া বসবাস, জাতি ছাড়া বসবাস’। পরিচালক জানিয়েছেন, রিফিউজি একটি থ্রিলার-ড্রামা ঘরানার কনটেন্ট।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.