× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রেলওয়ে প্ল্যাটফর্মের টিভিতে চলল পর্ন ভিডিও

আন্তর্জাতিক ডেস্ক

২০ মার্চ ২০২৩, ০৪:২৭ এএম

রেলওয়ে স্টেশনে ট্রেনের অপেক্ষায় বসে যাত্রীরা। হঠাৎ সবার চোখ চলে গেল প্ল্যাটফর্মের টিভির দিকে। আর এতেই বিব্রতকর অবস্থায় পড়লেন সকলে। স্টেশনে লাগানো টিভিতে চলছে পর্ন ভিডিও। টানা প্রায় তিন মিনিট ধরে স্টেশনের টিভিতে চলে পর্নোগ্রাফিক ওই ক্লিপ।

রোববার (১৯ মার্চ) ভারতের বিহার রাজ্যের রাজধানী পাটনার রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে। গোটা এই ঘটনায় চরম বিড়ম্বনায় পড়েছে ভারতের রেল মন্ত্রণালয়। সোমবার (২০ মার্চ) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

প্রতিবেদনে বলা হয়েছে, রোববার রাতে পাটনা রেলওয়ে স্টেশনের টিভি স্ক্রিনে পর্নোগ্রাফিক ক্লিপ চালানোর ঘটনা ঘটেছে। এসময় বহু যাত্রী তাদের ট্রেনে চড়ার জন্য অপেক্ষা করছিলেন এবং টানা তিন মিনিট ধরে রেলওয়ে স্টেশনের ১০ প্ল্যাটফর্মের সবগুলোর টিভি স্ক্রিনে পর্ন ভিডিও চলে। এতে স্টেশনে অপেক্ষারত যাত্রীরা বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন।

টাইমস অব ইন্ডিয়া বলছে, দানাপুর বিভাগের অধীনস্ত এই রেলস্টেশনে টিভি স্ক্রিনে ভিডিও সম্প্রচারের দায়িত্ব একটি বেসরকারি কোম্পানিকে দেওয়া হয়েছিল। যদিও রেলওয়ে প্রোটেকশন ফোর্সের (আরপিএফ) কর্মকর্তারা তাৎক্ষণিকভাবে ওই সংস্থার সাথে যোগাযোগ করেন এবং পর্ন ভিডিওর সম্প্রচার বন্ধ করে দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দানাপুরের ডিআরএম অফিসের মুখপাত্র প্রভাত কুমার বলেন, ‘আমরা এই ঘটনায় তদন্ত শুরু করেছি এবং ওই কোম্পানির সঙ্গে চুক্তি বাতিলের প্রক্রিয়া শুরু করেছি। এছাড়া আমরা ওই কোম্পানির কর্মকর্তাদের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করেছি। এমন ঘটনা মেনে নেওয়া যায় না। আমরা এই কোম্পানিটিকে কালো তালিকাভুক্ত করব।’

সূত্র জানায়, রোববার সকালে একই রেলস্টেশনে একই ধরনের ঘটনা ঘটেছিল।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.