× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ইসলামাবাদে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন

১৮ ডিসেম্বর ২০২১, ১৯:৪৯ পিএম । আপডেটঃ ২১ ডিসেম্বর ২০২১, ২০:৩৩ পিএম

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশনে ‘বঙ্গবন্ধু কর্নার’ স্থাপন করা হয়েছে। দেশটিতে সফরে থাকা বাংলাদেশের পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন শনিবার এই কর্নারের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও ওআইসিতে স্থায়ী প্রতিনিধি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী ও পাকিস্তানে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মো. রুহুল আলম সিদ্দিকী। এছাড়া পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক ওয়াহিদা আহমেদ ও পরিচালক মো. শাকিল শাহরিয়ার এবং হাইকমিশনের সব কর্মকর্তা-কর্মচারীও এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, হাইকমিশনের বঙ্গবন্ধু কর্নারটি জাতির পিতার জীবন ও কর্মের উপর দুর্লভ ও ঐতিহাসিক আলোকচিত্র, গ্রন্থ ও প্রকাশনা দিয়ে সুসজ্জিত করা হয়।

হাইকমিশনার রুহুল আলম সিদ্দিকী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ ও ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী’ উদযাপন উপলক্ষে হাইকমিশনের আয়োজিত অনুষ্ঠানগুলো ও অন্যান্য কর্মকাণ্ড সম্পর্কে পররাষ্ট্র সচিবকে অবহিত করেন।

হাইকমিশনার পাকিস্তানের প্রখ্যাত অক্সফোর্ড ইউনিভার্সিটি প্রেস কর্তৃক যথাক্রমে ২০১২ ও ২০১৩ সালে প্রকাশিত জাতির পিতার ‘অসমাপ্ত আত্মজীবনী’র ইংরেজি ও উর্দু সংস্করণ পররাষ্ট্রসচিব ও তার প্রতিনিধি দলের সদস্যদের উপহার দেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.