× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মালদ্বীপে পাকিস্তানি সহকর্মীর হাতে বাংলাদেশি যুবক খুন

নিজস্ব প্রতিবেদক

১৭ এপ্রিল ২০২২, ০৪:২৩ এএম

নিহত মো: শাহিন

মালদ্বীপে পাকিস্তানি যুবকের হাতে মো: শাহিন (২৯) নামে এক বাংলাদেশি যুবক খুন হয়েছেন।

শনিবার (১৬ই এপ্রিল) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। নিহত শাহিন ব্রাহ্মণবাড়িয়ার বিজয় নগর উপজেলার, চানপুর গ্রামের মো: কদ্দুস মিয়ার ছেলে।

নিহত শাহিনের স্বজনরা জানান, শাহিন মালদ্বীপের একটি খাবারের রেস্তোরাঁয় কাজ করতেন। স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় ইফতারের খাবার তৈরির সময় মো: শাহিনের সঙ্গে পাকিস্তানি যুবক আবেদের কথা কাটাকাটি হয়। এ সময় শাহিনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করেন আবেদ। মুখে ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাতের ফলে রক্তক্ষরণে ঘটনাস্থলেই শাহিনের মৃত্যু হয়। এ ঘটনার পর পাকিস্তানি ওই যুবককে পলাতক বলে অবিহিত করেন মালদ্বীপ পুলিশ।

মালদ্বীপস্থ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব মো: সোহেল পারভেজ বলেন, আমরা বিষয়টি শুনেছি এবং দেখেছি। তবে আনুষ্ঠানিকভাবে কোনো কাগজপত্র পাইনি শাহিনের।

তিনি জানান, এ বিষয়ে পাকিস্তান হাইকমিশনার এর সাথে যোগাযোগ করেছেন এবং পাকিস্তান হাইকমিশনার আশ্বস্ত করেছেন যে দ্রুত তদন্ত করে দোষীকে বিচারের আওতায় আনা হবে। দূতাবাসের পক্ষ থেকে বলা হয় নিহতের পরিবারকে সব ধরনের সহায়তা প্রদান এর জন্য চেষ্টা চালিয়ে যাবেন।

উল্লেখ্য, মৃত মোঃ শাহিন পাঁচ বছর আগে মালদ্বীপে আসেন, তিনি আনডকুমেন্টারি হিসেবেই রাজধানীর পার্শ্ববর্তী হুলেমালে সিটির খানজি রেস্তোরাঁয় বাবুর্চি কাজ করতেন। গত কিছু দিন আগে বৈধতা হওয়ার জন্য খানজি রেস্তোরাঁর মালিক এর সাথে চুক্তি করেন শাহিন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.