× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জে বিনামূল্যের বই বিতরণ

শফিক মোহাম্মদ রুমন

০২ জানুয়ারি ২০২২, ০২:১৮ এএম

সিরাজগঞ্জ সদর উপজেলার ঐতিহ্য বাহী বিদ্যাপীঠ গৌরী আরবান উচ্চ বালিকা বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বিনা মূল্যে বই বিতরণ করা হয়েছে। পহেলা জানুয়ারি ২০২২ ইং শনিবার সকালে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেন রতু সভাপতিত্বে বই বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার- মোঃ আমিনুল ইসলাম মন্ডল, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার- মোঃ আপেল মাহমুদ, এটিও আফরোজ জাহান, ম ম্যানজিং কমিটি সদস্য, সাবেক অধ্যক্ষ করুণা রাণী সাহা, বীরমুক্তিযোদ্ধা সাহার আলী, গোলাম কবির, এস, এম বারী প্রমুখ। অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাজ শারমিন সার্বিক দায়িত্বে ও তত্ত্বাবধানে ছিলেন।

শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয় প্রাঙ্গনে সহস্রাধিক শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই বিতরণের উদ্বোধন কালে, জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ বক্তব্যে বলেন, আগামী দিনের শিশুরাই জাতির ভবিষ্যত। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শতভাগ শিক্ষা বিস্তার প্রতিষ্ঠার লক্ষ্যে বিনামূল্যে বই বিতরণ করে শিক্ষার্থীদের শিক্ষার আলো ছড়িয়ে দিয়েছেন। তিনি প্রত্যাশা করেন শিক্ষার্থীরা জ্ঞান অর্জন করে সু-নাগরিক হয়ে গড়ে উঠবে। এসময়ে অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক কর্মকর্তা ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.