× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনে নারীর অন্তর্ভুক্তি যুগোপযোগী বিষয়: স্পিকার

০৪ জানুয়ারি ২০২২, ২০:০৬ পিএম

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ‘পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংবাদিকদের মাধ্যমে সাধারণ মানুষ নিয়মিত সংসদীয় কার্যক্রম সম্পর্কে জানতে পারছেন। যারা অতীতে এই সংগঠনের সদস্য ছিলেন, তারাও অনেক আন্তরিক ছিলেন। এখন অ্যাসোসিয়েশনে নারী সাংবাদিকদের অন্তর্ভুক্তি যুগোপযোগী বিষয়।’ মঙ্গলবার (৪ জানুয়ারি) সংসদ ভবনের মিডিয়া সেন্টারে বার্ষিক শীতকালীন প্রীতিভোজ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আয়োজন করে পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশন।

ড. শিরীন শারমিন চৌধুরীর মতে, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাকালীন সবার অর্থনৈতিক সুরক্ষা ও মানুষের জীবন বাঁচানো সম্ভব হয়েছে। মুজিববর্ষ, মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস সফল ও স্বতঃস্ফূর্তভাবে উদযাপন করেছে দেশের মানুষ। মুজিববর্ষ উপলক্ষে সংসদে বিশেষ অধিবেশন আয়োজন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিশেষ আলোচনা সংসদের দুটি ঐতিহাসিক মাইলফলক। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর বছরে স্বল্পোন্নত দেশ থেকে উত্তরণ একটি ঐতিহাসিক ঘটনা।’

স্পিকারের আশা, মাস্ক পরাসহ অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা সংকট মোকাবিলা করা সম্ভব হবে।

পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক নিখিল চন্দ্র ভদ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি উত্তম চক্রবর্তী, সাংবাদিক আসাদুজ্জামান সম্রাট, কাজী সোহাগ, ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু এবং সংসদ সচিবালয়ের পরিচালক মো. তারিক মাহমুদ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.