× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

আগামীকাল একদিনের সফরে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

০৩ জুলাই ২০২২, ০৮:৫৯ এএম

দীর্ঘদিন পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে গোপালগঞ্জের কাল টুঙ্গিপাড়ায়  যাচ্ছেন। 

সোমবার (৪ জুলাই) পদ্মা সেতু হয়ে সড়ক পথে পরিবারের সদস্যদের নিয়ে একদিনের সফরে  গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে পুরে শহর ‍জুড়ে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।  তিনস্থর বিশিষ্ট নিরাপত্তা জোরদার করা হয়েছে। 
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বিষয়টি নিশ্চিত করেছেন।
 সোমবার সকাল ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করবেন। এসময় তিনি পরিবারের সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এরপর তিনি পরিবারের সদস্যদের নিয়ে  টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সৃতি বিজরিত কয়েকটি স্থান পরিদর্শন করবেন। 
ইতিমধ্যে প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সের যাবতীয় প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন করা হয়েছে। সমাধি সৌধ কমপ্লেক্সের ধোয়া-মুছা, পরিস্কার-পরিচ্ছন্নতা ও শোভাবর্ধনের কাজ শেষ করা হয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ জন্মভূমি টুঙ্গিপাড়ায় এক দিনের সফরকে ঘিরে জেলার নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। 
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ইতিমধ্যে যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জেলাজুড়ে  তিন স্তরের বিশিষ্ট  নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।  পোশাকে ও সাদা পোশাকে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নিয়োজিত থাকবেন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.