× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রোহিঙ্গা ক্যাম্প পর্যবেক্ষণে ভাসানচরে স্বরাষ্ট্রমন্ত্রী

নোয়াখালী প্রতিনিধি

০৪ আগস্ট ২০২২, ০৬:২৭ এএম

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার ভাসানচরে রোহিঙ্গা ক্যাম্প পর্যবেক্ষণে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।


বৃহস্পতিবার (৪ আগস্ট)  দুপুর ১ টা ১০ মিনিটের দিকে হেলিকপ্টার যোগে ভাসানচরে আসেন তিনি। এরপর তাকে গার্ড অব অনার প্রধান করেন জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম।

জানা যায়, ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে দুপুর ১ টা ১০ মিনিটের দিকে ভাসানচরের হ্যালিপ্যাডে অবতরণ করে স্বরাষ্ট্রমন্ত্রীকে বহন করা হেলিকপ্টারটি। এসময় নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান ও জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম তাকে ফুল দিয়ে বরণ করে নেন। ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্পে  অবস্থানরত রোহিঙ্গাদের খোঁজখবর নেবেন স্বরাষ্ট্রমন্ত্রী স। এছাড়া বাংলাদেশ কোস্ট গার্ডের নতুন পোশাকের উদ্বোধন করবেন ও তাদের ড্রোনিং সিস্টেম চালু করবেন তিনি।


জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়ের আগমন উপলক্ষে আগে থেকে যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। হ্যালিপ্যাড নামার পর আমরা তাকে ফুল দিয়ে বরণ করেছি। এরপর গার্ড অব অনার প্রধান করেছি। 

 এসময় কোস্টগার্ড এর মহাপরিচালক রিয়ার এডমিরাল আশরাফুল হক চৌধুরী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.