× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি

০৬ আগস্ট ২০২২, ০৫:৪৩ এএম । আপডেটঃ ০৬ আগস্ট ২০২২, ১১:২৫ এএম

শনিবার সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির নেতৃবৃন্দ

বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটি আজ শনিবার সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উপকমিটির সদস্য সচিব ড শাম্মী আহমেদের নেতৃত্বে উপকমিটির নেতৃবৃন্দ এ শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপর, সমাধি সংলগ্ন ভবনে রাখা শোক বইয়ে সই করেন ড শাম্মী আহমেদ।

বইয়ে তিনি লিখেন, বঙ্গবন্ধুকে হত্যার পর দেশে অন্ধকার নেমে আসে। বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করেন ড শাম্মী আহমেদ।

তিনি লিখেন, মহান আল্লাহ বঙ্গবন্ধুর দুই কন্যাকে শোক বহিবার শক্তি দিন এবং শোককে শক্তিতে রূপান্তর করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আরও উন্নত করতে সক্ষম হন, তা কামনা করি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিইউজের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব ও সংবাদ সারাবেলার সম্পাদক আব্দুল মজিদ সহ সকল সদস্যবৃন্দ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.