× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টোকা দিলেই আওয়ামী লীগ সরকার পড়ে যাবে না: ওবায়দুল কাদের

নীলফামারী প্রতিনিধি

১৫ জানুয়ারি ২০২৩, ০৮:২৪ এএম

নীলফামারীর সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা রংপুরের মঙ্গাকে জাদুঘরে পাঠিয়ে দিয়েছে। রংপুরে আর মঙ্গা নেই। আর তথ্যমন্ত্রী বলেন, অর্থনীতিতে দেশ এখন সিঙ্গাপুর, মালয়েশিয়ার উপরে। অনুষ্ঠানে নীলফামারী সহ রংপুরের আট সাংগঠনিক জেলার শীতার্ত মানুষদের শীতবস্ত্র বিতরণ করা হয়।

নীলফামারী জেলার শীতার্তদের মাঝে এবং রংপুর বিভাগের অন্যান্য জেলায় প্রতিনিধিদের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, রংপুরের মঙ্গাকে শেখ হাসিনা জাদুঘরে পাঠিয়েছে। রংপুরের পথ ঘাটের উন্নয়ন হয়েছে, ৬ লেন হবে সারা রংপুর।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকারের ভীত মাটি ও মানুষের সাথে, টোকা দিলেই আওয়ামী লীগ সরকার পরে যাবে না।

বিএনপিকে শীতের পাখি উল্লেখ করে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ এমপি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ অর্থনীতিতে এগিয়েছে, মালয়েশিয়া, সিঙ্গাপুরকে পেছনে ফেলেছে। 'আইএমএফ রিপোর্ট দিয়েছে, দেশ এখন ৩৫ নম্বরে'

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সঞ্চলনায় অনুষ্টানে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, রেলপথ মন্ত্রী নূরুল ইসলাম সুজনসহ জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে নীলফামারী জেলায় ৩ হাজার কম্বল বিতরণ করা হয়, এবং অন্যান্য সাংগঠনিক ৮ জেলায় ২৪ হাজার কম্বল বিতরণ করা হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.