× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঝিনাইদহে শিক্ষকদের অনিয়ম, প্রতিবাদে সড়ক অবরোধ

ঝিনাইদহ প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২২, ০৭:১৩ এএম

শিক্ষকদের নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ ও প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দাবিতে ঝিনাইদহে সড়ক অবরোধ করেছে কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের শিক্ষার্থীরা। সকাল ১১টার দিকে ঘন্টাব্যাপি প্রতিষ্ঠানের সামনে ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়ক অবরোধ করে তারা।

এসময় বন্ধ হয়ে যায় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কে যান চলাচল। ভোগান্তীতে পড়ে সড়কে যাত্রী ও চলাচলকারীরা। অবরোধ চলাকালে ওই প্রতিষ্ঠানে বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা। এসময় নানা শ্লোগানে প্রতিবাদ করে ও শিক্ষার্থীরা অভিযোগ করেন বলেন, ঝিনাইদহ কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের শিক্ষকরা শিক্ষার্থীদের সাথে নানা অনিয়ম করে আসছে। ব্যবহারিক ক্লাস ও পরীক্ষা সঠিকভাবে দিলেও শিক্ষকরা তাদের নম্বর কম দিচ্ছে। প্রতিবাদ করা হলে টিসি দিয়ে অন্য প্রতিষ্ঠানে পাঠিয়ে দেওয়া হয়েছে অনেককে।

তাই শিক্ষকদের অনিয়ম বন্ধ ও প্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের দাবি জানান তারা। পরে সদর থানার পুলিশ ও প্রতিষ্ঠান কর্তৃপক্ষ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দাবী মানার আশ্বাস দিয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,  তারা তদন্ত কমিটি করবে ও শিক্ষকদের বিরুদ্ধে যে অনিয়ম এর অভিযোগ নিয়ে এসব হচ্ছে, তার সত্যতা পেলে যথাযথ ব্যবস্থা নিয়া হবে।পরে এ আশ্বাস পেয়ে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.