× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঝালকাঠিতে হতদরিদ্র’র জমি দখলের চেষ্টা

ঝালকাঠি প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২২, ০৬:৫৯ এএম

ঝালকাঠিতে আদালতে নিষেধাজ্ঞা ভঙ্গ করে হতদরিদ্র হিসেবে বরাদ্ধ পাওয়া সরকারি তৈরি করে প্রতিপক্ষ আ:হালিম হাওলাদারের জমি দখলের চেষ্টা চালিয়েছে মো:কবির হাওলাদার। গতকাল বেলা ১১টায় সময় সদর উপজেলার বিনয়কাঠি ইউপি’র কান্ডারগাতি গ্রামে এ ঘটনা ঘটেছে।

সদর থানা পুলিশ ঘটনাস্থলে গেলে ঘর তৈরি করা বন্ধ করে দেয়, প্রতিপক্ষ কবির।অভিযোগ  সুত্রে আ: হালিম হাওলাদার জানায়, প্রতিবেশী কবির আইন কানুনের তোয়াক্কা করে  না। সাবেক বিএনপি নেতা হয়েও ইউপি আওয়ামীলীগের সভাপতি মো: সফিকুল ইসলাম লিটনের হাত ধরে বর্তমানে আওয়ামীলীগ নেতা সেজেছে। এখন ধরাকে সরা জ্ঞান করছে না। আমার জমিতে জোড় করে ঘর তুলছে। ধনী হয়েও গরীভ সেঁজে হতদরিদ্র’র সরকারি ঘর নিজের নামে বরাদ্ধ নিয়েছে। সেই অজু হাত দেখিয়ে আমার জমি দখল করতে চাইছে। তার দুই ভাই মাসুম ও মনির জামায়াতের বড় নেতা। তাদের অত্যাচারে বিএনপি আমলে অনেক মানুষকে ঘর ছাড়া করেছে। মানুষের রগ কাটার মত ঘটনা ঘটিয়েছে তারা।ভুক্তভোগী আ:হালিম হাওলাদার সদর উপজেলার বিনয়কাঠি ইউপি’র কান্ডারগাতি গ্রামের মৃত.ইউছুব আলী হাং এর ছেলে। মো:কবির হাওলাদার একই এলাাকর মৃত.সাহাজ্জদির ছেলে। এ ব্যপারে ঝালকাঠি অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। যাহার নম্বর:২০,তারিখ১০/০১/২২। বিরোধী জমি হল: জেল নং ৪২,এস এ খতিয়ান নং২৫৮,এস এ দাগ নং২৬২,বর্তমান হাল বিএস দাগ নং৫৭১,বিরোধীয় জমি ১৪ শতাংশ। চলমান ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালে আদালতে  মামলা নং ৮৮৩/২০১৮ইং।

হালিম সহ একাধীক স্থানীয়রা নাম প্রকাশ না করার শর্তে জানান, কবির সুবিদাবাদী লোক,তাকে সবাই ভয় পায়। সবসময়ই সরকারি দল করেন। তিনি সরকারি ঘর বরাদ্ধ পেয়েছেন, এতে স্থানীয় আওয়ামীলীগের লোকজনের মনে ক্ষোভ সৃষ্টি হয়েছে। আমরা চাই হালিম ন্যায় বিচার প্রার্থী।

এ বিষয়ে কবির হাওলাদার জানায়, তার বিরুদ্ধে অপপ্রচার চালানোর চেষ্টা করা হচ্ছে। সে জমি পাবে না। সে মামলা করেছে। আমার জমিতে আমি ঘর তৈরি করছি। এ ব্যপারে অত্র ইউপি আওয়ামীলীগের সভাপতি জানান, এখন সবাই আওয়ামী লীগ’’র লোক। উক্ত জমিতে মামলা রয়েছে এটা সত্য। ইউপি চেয়ারম্যান মইন পলাসের মুঠোফোনে কয়েকবার চেষ্টা করলে তিনি রিসিভ করেননি।




















Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.